Shah Rukh Khan: সুজয়ের হাতে শাহরুখের ভাগ্য! আসছে 'কিং', বাদশাহ 'ডন'...

Shah Rukh Khan: সুহানা খানের সঙ্গে জুটিতে শাহরুখ খান। ছবির নাম 'কিং'। এই অ্যাকশন থ্রিলার ছবিতে ডনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। জানা গিয়েছে, ২০০ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হচ্ছে ছবিটি।

Updated By: Apr 24, 2024, 09:11 PM IST
Shah Rukh Khan: সুজয়ের হাতে শাহরুখের ভাগ্য! আসছে 'কিং', বাদশাহ 'ডন'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়ে সুহানা খানের সঙ্গে জুটিতে শাহরুখ খান। ছবির নাম 'কিং'। এই অ্যাকশন থ্রিলার ছবিতে ডনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। জানা গিয়েছে, ২০০ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হচ্ছে ছবিটি। ছবি পরিচালনা করবেন সুজয় ঘোষ। অন্যদিকে আছে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে রেড চিলিজের সহ-প্রযোজনা। আগে শোনা গিয়েছিল যে, এই ছবিটিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে কিং খানকে। কিন্তু পরে জানা গেল যে সুহানার পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

তারা জানিয়েছেন, তাঁদের আসন্ন প্রোজেক্ট সৃষ্টিশীলতা ও উৎকর্ষের মেলবন্ধনে অনন্য হবে। পুরোদমে চিত্রনাট্য লিখছেন সুজয় ঘোষ। অন্যদিকে সিদ্ধার্থ আনন্দ ব্যস্ত অ্যাকশন সিকোয়েন্স নিয়ে। এখানে শাহরুখ মানেই সিনেমা জন্য নিবেদিত প্রাণ। এই কাজের সঙ্গে তিনি গভীরভাবে যুক্ত। 

আরও পড়ুন:Manasi Sinha: ২৬ লাখ টাকার প্রতারণা! অটোগ্রাফ দিয়ে বিপাকে মানসী সিনহা...

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী, এসআরকে এই ছবিতে ডনের ভূমিকায় অভিনয় করবেন। সুহানা খানে সেখানে তাঁর শিষ্যের ভূমিকায় দেখা যাবে। লম্বা চুল, গাল ভর্তি দাড়ির লুকে ধরা দেবেন শাহরুখ। চলতি বছরের সেপ্টেম্বর মাস নাগাদ শ্যুটিং শুরু হবে। সব কিছু ঠিকঠাক করে মিটে গেলে ২০২৫ সালে মুক্তি পেতে পারে ছবিটি।

জানা গিয়েছে, সুহানা এখন তাঁর বাবার সঙ্গে মন্নতে প্রশিক্ষণ সেশনে ব্যস্ত। অ্যাকশন সিকোয়েন্সের জন্য আন্তর্জাতিক প্রশিক্ষকদের আনানো হয়েছে।  

অন্যদিকে ফারহান আখতার পরিচালিত ছবি ডন ৩ ছবিতে থাকছেন না শাহরুখ খান। ২০২৩ সালে আগস্ট মাসে ফারহান ঘোষণা করেছিলেন যে, এই হিট ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে নতুন ডন হবেন রণবীর সিং। রণবীরের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে।

আরও পড়ুন:Adrit-Kaushambi Marriage: আদৃত-কৌশাম্বীর বিয়ে ও রিসেপশনের কার্ডে বিশেষ উপহার, মুহূর্তে ভাইরাল ছবি...

অন্যদিকে, সুহানাকে শেষ দেখা গিয়েছিল জোয়া আখতারের ছবি ‘আর্চিসে’ অন্যতম মুখ্য চরিত্রে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় এই ছবিটি। ছবিতে সুহানা ভেরোনিকা লজের চরিত্রে অভিনয় করেছিলেন। সুহানার পাশাপাশি এই ছবিতে আরও দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, খুশি কাপুরকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.