Alipore: ফলের আশায় জল! রবিবাজারে 'পুড়ল' আড়াই লক্ষ টাকা...

Fruit Shop: শনিবার গভীর রাতের অন্ধকারে আগুন লাগল একটি ফলের দোকানে। ঘটনাটি ঘটেছে আলিপুরের ভেল ভেডিয়ার রোডে।

Updated By: May 5, 2024, 11:56 AM IST
Alipore: ফলের আশায় জল! রবিবাজারে 'পুড়ল' আড়াই লক্ষ টাকা...

রণয় তিওয়ারি: একদিকে থাকেন আইপিএস রা। পাশেই বসবাস শিল্প পতিদের।অত্যন্ত হাই সিকিউরিটি এলাকা। রাতের অন্ধকারে সেখানেই আগুন লাগল একটি ফলের দোকানে।  শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে আলিপুরের ভেল ভেডিয়ার রোডে।

আরও পড়ুন: Buddhadeb Bhattacharjee: 'রাজ্যে কর্মসংস্থান নেই, মহিলাদের সম্মান নেই', এবার ভোট প্রচারে বুদ্ধদেব ভট্টাচার্য!
পুড়ে ছাই হয়ে যায় ওই ফলের দোকান। ওই দোকানের মালিকের দাবি, প্রায় দু লাখ থেকে আড়াই লাখ টাকার ফল পুড়ে গিয়েছে তাঁর। ২৮ - ৩০ বছরের পুরোনো এই ফলের দোকান। আগুন লাগা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দোকানে কেউ আগুন ধরিয়ে দিয়েছে বলেই বলছেন ফল বিক্রেতা কানাইয়া শা। অভিযোগ ক্ষতিয়ে দেখছে পুলিস। 


ফল বিক্রেতা জানান, তিনি খবর পেয়ে এসে দেখেন, তাঁর দোকানে আগুন লেগেছে। এসে দেখেন দাউ দাউ করে জ্বলছে তাঁর দোকান। তারপরই খবর দেওয়া হয় দমকলে। দমকল এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এত বছরের ব্যাবসায় কখনও এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়নি তাঁকে। 

আরও পড়ুন: Electricity Bill: বাড়ছে বিদ্যুতের দাম! প্রবল জল্পনার মধ্যে মুখ খুলল ডব্লিউবিএসিডিসিএল
এখন প্রশ্ন উঠছে এরকম ধরনের হাই এলার্ট এলাকা, যেখানে আইপিএস বা শিল্পপতিরা বসবাস করচেন, সেখানে এই ধরনের সমস্যার সম্মুখীন হওয়াটা বেশ চিন্তার। ফল বিক্রেতা যদিও বলেছেন আশেপাশের বাড়ি গুলিতে লাগানো সিসিটিভির ফুটেজ চেক করবেন তিনি। সেখান থেকেই জানতে পারা যেতে পারে কে আগুন লাগিয়েছে। যদিও প্রশ্ন উঠেছে, ঘটনা ঘটার সময় কী করে কারোর চোখে পড়লো না কে আসলে এই কাজটি করেছে। কারা এই কাজ করেছে সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে আলিপুর থানার পুলিস। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.