Buddhadeb Bhattacharjee: 'রাজ্যে কর্মসংস্থান নেই, মহিলাদের সম্মান নেই', এবার ভোট প্রচারে বুদ্ধদেব ভট্টাচার্য!

Buddhadeb Bhattacharjee:শনিবার ওই এআই ভিডিয়ো তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন সূর্যকান্ত মিশ্র। ভিডিয়োতে বুদ্ধবাবুকে দেখা যাচ্ছে তাঁর পরিচিত সাদা দাড়ি, কালো চশমা ও পরিচিত পাঞ্জাবীতে

Updated By: May 4, 2024, 09:45 PM IST
Buddhadeb Bhattacharjee: 'রাজ্যে কর্মসংস্থান নেই, মহিলাদের সম্মান নেই', এবার ভোট প্রচারে বুদ্ধদেব ভট্টাচার্য!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বহুদিন ধরেই অসুস্থ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শ্বাসকষ্ঠজনিত সমস্যার কারণে কিছুদিন আগে হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল তাঁকে। কয়েকদিন হাসপাতালে থাকার পর তিনি ঘরে ফিরছেন এবং বর্তমানে তিনি শয্যাশায়ী। নিয়মিত চিকিত্সকদের নজরদারিতে রয়েছেন। দলের বড়বড় কর্মসূচিতে বুদ্ধবাবুর শুভেচ্ছা নিয়ে আসে সিপিএম। তবে লোকসভা ভোটের আগে মানুষের সামনে বুদ্ধবাবুকে তুলে ধরতে কৃত্রিম বুদ্ধিমত্তাকে কাজে লাগাল সিপিএম। এআইকে ব্যবহার করে দলের পক্ষে আবেদন করতে সোশাল মিডিয়ায় তুলে ধরা হল স্বচ্ছ ভাবমূর্তির বুদ্ধবাবুর অবয়বকে।

আরও পড়ুন-'রাজনীতি করতে ওরা বাংলাকে বদনাম করে, তাই ওদের বাংলা বিরোধী বলি', সন্দেশখালি ভিডিয়ো নিয়ে সরব অভিষেক

শনিবার ওই এআই ভিডিয়ো তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন সূর্যকান্ত মিশ্র। ভিডিয়োতে বুদ্ধবাবুকে দেখা যাচ্ছে তাঁর পরিচিত সাদা দাড়ি, কালো চশমা ও পরিচিত পাঞ্জাবীতে। বুদ্ধবাবুর অবয়ব বলছে, কেমন আছেন সবাই? দেশ ও দুনিয়ার এই কঠিন পরিস্থিতিতে ভালা থাকা আমাদের পক্ষে সত্যই দুস্কর। কী হতে যাচ্ছে পশ্চিম বাংলায়। সন্দেশখালিতে যে অন্যায় করেছে তৃণমূল তা তার কোনও ক্ষমা নেই। রাজ্য কর্মসংস্থান নেই, মহিলাদের সম্মান নেই। দুর্নীতির আখড়া হয়ে যাচ্ছে রাজ্যটা। আমরা রাজ্যটাকে সুন্দর করে সাজিয়ে তুলছিলাম। আণরা বলেছিলাম শিল্প হবে, কৃষির উন্নতি হবে। ছোট ছোট ছেলে মেয়েদের চাকরি হবে।

বিজেপিকে নিশানা করে বুদ্ধবাবু(এআই) বলেন, কেন্দ্রে ক্ষমতা দখল করে বসে আছে বিজেপি। দুর্নীতিগ্রস্থ বিজেপি। নোটবন্দি করল, করপোরেটদের যতেচ্ছ তোষণ। এখন ইলোকটোরাল বন্ডের মতো দুর্নীতি। দাম বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের। ধুঁকছে অর্থনীতি। প্রতিদিন সাম্প্রদায়িক ঘৃণা ছড়াচ্ছে বিজেপি। মনে রাখবেন তৃণমূলের আমলেই বাংলায় বিজেপি বাড়বাড়ন্ত। কে এই নরেন্দ্র মোদী। কে এই মমতা ব্যানার্জি? আমাদের দেশকে, রাজ্যকে ধ্বংস করা সুযোগ ওদের দেবেন না। এই নির্বাচনে জয়ী করুন বাম প্রার্থীদের। সমনে লড়াই। এ লড়াই লড়তে হবে। এ লড়াই জিততে হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.