Abhijit Ganguly | TMC: 'মমতার দাম কত?', কুৎসিত মন্তব্যে নতুন বিতর্কে অভিজিৎ!

এখন আর বিচারপতি নন, বিজেপি প্রার্থী। ভোটের প্রচারে ফের মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। হলদিয়ায় এক সভায় তিনি বলেন, 'রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়? মমতা ব্য়ানার্জি তুমি কত টাকায় বিক্রি হও'?

Updated By: May 16, 2024, 05:46 PM IST
Abhijit Ganguly | TMC: 'মমতার দাম কত?', কুৎসিত মন্তব্যে নতুন বিতর্কে অভিজিৎ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মুখ্যমন্ত্রীর উপর আর্থিক মূল্য় আরোপের চেষ্টা'! তমলুকের বিজেপি প্রার্থী, প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে এবার পাল্টা নিশানা করল তৃণমূল। দলের এক্স হ্যান্ডেলে পোস্ট, 'নারী-বিরোধীদের প্রতিনিধিকে কখনও সহ্য় করবে না আমাদের মা-বোনেরা'।

আরও পড়ুন:  Sandeshkhali: সন্দেশখালিতে ফের মহিলাকে 'গণধর্ষণের' বিস্ফোরক অভিযোগ

ঘটনাটি ঠিক কী? এখন আর বিচারপতি নন, বিজেপি প্রার্থী। ভোটের প্রচারে ফের মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। হলদিয়ায় এক সভায় তিনি বলেন, 'রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়? মমতা ব্য়ানার্জি তুমি কত টাকায় বিক্রি হও'?

বসিরহাট কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী এই রেখা পাত্র। সন্দেশখালিকাণ্ডে নাম জড়িয়েছেন তাঁর। কীভাবে? বেশ কয়েকটি গোপন ভিডিয়ো প্রকাশ্যে চলে এসেছে। ভিডিয়োগুলি সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। একটি ভিডিয়ো একজনকে বলতে শোনা গিয়েছে, '২০০০ টাকার বিনিময়ে ধর্ষণের অভিযোগ এনেছেন রেখা'! বস্তুত, সন্দেশখালির ভাইরাল ভিডিয়োকাণ্ডে বসিরহাটের বিজেপির বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে থানায়। পাল্টা হাইকোর্টে দিয়েছেন রেখাও। জানতে চেয়েছেন, 'তাঁর বিরুদ্ধে কোথায় ক'টা মামলা দায়ের করেছে পুলিস'?

রেখার প্রসঙ্গ টেনেই মুখ্য়মন্ত্রীকে নিশানা করেন বিজেপি প্রার্থী অভিজিৎ। হলদিয়া চৈতন্যপুরে নির্বাচনী জনসভায় তিনি বলেন, 'তোমার হাতে ৮ লাখ টাকা গুঁজে দিলে একটা চাকরি দাও। তোমার হাতে কেউ ১০ লাখ টাকা দেয় আর রেশন হাওয়া করে দেয় অন্য দেশে। ভারতেই থাকে না সেই রেশন। তোমার রেট ১০ লাখ টাকা কেন? তুমি কেয়া শেঠকে দিয়ে মুখে মেকআপ করো বলে? রেখা পাত্র গরিব মানুষ। লোকের বাড়িতে কাজ করে। আমাদের প্রার্থী। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো সুন্দরী নন। সেজন্য তাকে ২০০০ টাকায় কেনা যায়? একজন মহিলা হয়ে অন্য এক মহিলা সম্পর্কে কী করে ওই উক্তি করতে পারেন তা আমরা ভাবতে পারি না'। কবে? গতকাল, বুধবার।

 

এর আগে, ভোটের প্রচারে খোদ মুখ্যমন্ত্রীর নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মঞ্চে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তমলুকের ডিমারিতে নির্বাচনী জনসভায় বিজেপি প্রার্থী বলেছিলেন, 'এই মুখ্যমন্ত্রীকে আমরা আর মুখ্যমন্ত্রী হিসেবে মানি না, একজন মুখ্যমন্ত্রী কীভাবে বলতে পারেন ভারতের বিচার ব্যবস্থা মানে বিজেপির বিচার ব্যবস্থা।এই মমতা ব্যানার্জি ভারতবর্ষের নাগরিক নাকি তিনি অন্য কোথাও থেকে এসেছেন? তিনি রোহিঙ্গা নন তো'?

আরও পড়ুন: Kolkata Metro: কালবৈশাখীর দাপটে উড়ে যায় শেড! ১০ দিন পেরিয়েও বেহাল কবি নজরুল মেট্রো স্টেশনের ভাঙা অংশ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.