Mustafizur Rahman: ছাড়তেই হচ্ছে আইপিএল! বিদায়লগ্নে বিষণ্ণ 'ফিজ', ফিরছেন মহার্ঘ উপহার নিয়ে

Mustafizur Rahman Bids Goodbye To IPL 2024 And Gets Signed Jersey From MS Dhoni: মুস্তাফিজুর রহমান ফিরলেন দেশে। তবে যা তিনি নিয়ে গেলেন, তা মহার্ঘ বললেও কম।  

Updated By: May 3, 2024, 07:12 PM IST
Mustafizur Rahman: ছাড়তেই হচ্ছে আইপিএল! বিদায়লগ্নে বিষণ্ণ 'ফিজ', ফিরছেন মহার্ঘ উপহার নিয়ে
মুস্তাফিজুর রহমানের আবেগি পোস্ট

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ৩১ কোটি ৪০ লক্ষ টাকার থলি নিয়ে, চেন্নাই সুপার কিংস (CSK) বাজার করতে এসেছিল আইপিএলে (IPL Auction 2024) নিলামে। দুবাইয়ে পাঁচবারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি তিন বিদেশি-সহ মোট ছয় ক্রিকেটারকে দলে নিয়েছিল। তার মধ্য়ে ছিলেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান (Mustafizur Rahman)। ২ কোটি টাকায় সাতক্ষীরার 'ফিজ'কে সই করিয়েছিল সিএসকে। আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার ছিলেন মুস্তাফিজুর! কেন ছিলেন লেখা হল! কারণ মুস্তাফিজুরের আইপিএল এবারের মতো শেষ। জাতীয় কর্তব্য় পালনের জন্য তিনি ফিরে গিয়েছেন বাংলাদেশ। দিন দুয়েক আগে পঞ্জাবের বিরুদ্ধে চলতি আইপিএলে মুস্তাফিজুর শেষ ম্য়াচ খেলে ফেলেছেন সিএসকে-র জার্সিতে। 

আরও পড়ুন: WATCH | Gautam Gambhir: ভয়ে কাঁপতেন গম্ভীর, কাটাতেন নিদ্রাহীন রাত, কে সেই ক্রিকেটার?

দেশকে সার্ভিস দেবেন বলেই মুস্তাফিজুরকে ছাড়তেই হচ্ছে আইপিএল। বিদায়লগ্নে বেশ বিষণ্ণ 'ফিজ'। তবে বাংলাদেশে ফিরছেন মহার্ঘ উপহার নিয়ে। কী সেই উপহার? সিএসকে সুপারস্টার এমএস ধোনি, তাঁর নিজের জার্সিতে অটোগ্রাফ করে লিখে দিয়েছেন, 'উইথ লাভ টু ফিজ'! সেই জার্সি হাতে নিয়ে মুস্তাফিজুর ধোনির সঙ্গে ছবি পোস্ট করেছেন এক্স হ্য়ান্ডেলে। আবেগি বাংলাদেশি শুক্রবার অর্থাৎ আজ বিকালে লিখেছেন, 'সবকিছুর জন্য় অনেক ধন্য়বাদ মাহি ভাই। তোমার মতো একজন কিংবদন্তির সঙ্গে ড্রেসিংরুম ভাগ করার অনুভূতিই স্পেশ্য়াল। প্রতিবার আমার উপর আস্থা রাখার জন্য় কৃতজ্ঞতা। তোমার গুরুত্বপূর্ণ সব টিপসগুলো আমি মনে রেখে দেব। ফের দ্রুত তোমার সঙ্গে দেখা হবে। একসঙ্গে খেলার জন্য় মুখিয়ে থাকব।' মুস্তাফিজুরের জন্য় দারুণ ছিল এই আইপিএল। ৯ ম্য়াচে পেয়েছেন ১৪ উইকেট। এই মুহূর্তে তিনি আইপিএলের সর্বাধিক উইকেট শিকারিদের তালিকায় রয়েছেন তিনে।
 
এখন প্রশ্ন বাংলাদেশ কেন তাদের তারকাকে আইপিএলের মাঝপথেই দেশে ফেরাচ্ছে? জ়িম্বাবোয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৩ মে থেকে ১২ মে পর্যন্ত পাঁচ ম্য়াচের সিরিজ চলবে দুই দেশের মধ্য়ে। তবে এই সিরিজ শেষ করেও ফিজকে ভারতে পাঠাবে না বাংলাদেশ! কারণ আইপিএলের ঠিক পরেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। পদ্মাপারের ক্রিকেটীয় দেশ চায় ১০০ শতাংশ ফিট ও তরতাজা থাকুক মুস্তাফিজুর। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ যুগ্ম ভাবে আয়োজন করবে টি-২০ বিশ্বকাপ আর মহাযুদ্ধের কথা মাথায় রেখেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড বড় সিদ্ধান্ত নিয়েছে। গত মঙ্গলবার সন্ধ্য়ায় পদ্মাপারের ক্রিকেটীয় দেশ এক্স হ্য়ান্ডেলে জানিয়েছে যে, প্রাক্তন পাক স্পিনার মুশতাক আহমেদকেতারা স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ করেছে।

আরও পড়ুন: Mumbai Indians: হার্দিক হলেন ফতুর! পুরো দলেরই বিরাট জরিমানা, চরম ভুলের শাস্তি নীতাদের

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.