Manasi Sinha: ২৬ লাখ টাকার প্রতারণা! অটোগ্রাফ দিয়ে বিপাকে মানসী সিনহা...

Fraud Case in Tollywood: টলিউডে প্রতারণার ঘটনা কোনও নতুন নয়। তবে এবার অটোগ্রাফ দিয়ে প্রতারণার জালে অভিনেত্রী মানসী সিনহা। অভিনেত্রীর অটোগ্রাফ নকল করে প্রায় ২৬ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে এক ব্যক্তি। 

Updated By: Apr 24, 2024, 08:12 PM IST
Manasi Sinha: ২৬ লাখ টাকার প্রতারণা! অটোগ্রাফ দিয়ে বিপাকে মানসী সিনহা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নানাসময়, নানা অনুষ্ঠানে ফ্যানেদের অনুরোধে সই বিলি করে থাকেন অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু সেই অটোগ্রাফই এবার বিপদের কারণ হয়ে দাঁড়াবে, তা স্বপ্নেও ভাবতে পারেন না তারকারা। কিন্তু সেরকমই ঘটল অভিনেত্রী মানসী সিনহার(Manasi Sinha) সঙ্গে। 

আরও পড়ুন- Azmeri Haque Badhon: আদালত ও একটি মা! ইতিহাস গড়লেন বাঁধন...

চলতি এপ্রিলেই আসছে মানসী সিনহা পরিচালিত ‘এটা আমাদের গল্প’। এই ছবির হাত ধরেই পরিচালক হিসাবে হাতেখড়ি অভিনেত্রীর। জানা যায় এই ছবি তৈরির সময়ে তাঁরই অটোগ্রাফ নিয়ে আর্থিক প্রতারণারকাণ্ডে অভিনেত্রীকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করেছিল কয়েকজন প্রতারক। প্রযোজকের কাছ থেকে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ, জোচ্চোর বলে বদনাম করা থেকে অভিনেত্রীর সন্তানদের কু-মন্তব্য করার মতো ভয়াবহ সব কাণ্ড ঘটে গেছে তাঁর জীবনে। এবার সেসব তথ্য সবার সামনে নিয়ে এলেন মানসী।

মঙ্গলবার আইনজীবী অতনু চট্টোপাধ্যায়, প্রযোজক শুভঙ্কর মিত্রকে সঙ্গে নিয়ে একটি প্রেস কনফারেন্স করে অভিনেত্রী জানালেন, ২০২০ সালে প্রথম ‘এটা আমাদের গল্প’র শুটিং শুরু হয়। সেই সময় প্রযোজকের মাধ্যমে একজন ফ্রিল্যান্সারের সঙ্গে যোগাযোগ হয়েছিল অভিনেত্রীর। সেই ফ্রিল্যান্সার অটোগ্রাফের নাম করে সই জাল করে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ আনে অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকি ওই ফ্রিল্যান্সারই আবার পরে নিজেকে সিনেমার প্রযোজক বলে দাবি করে এবং মানসী সিনহার ওপর আর্থিক প্রতারণার দায় চাপায়। শুধু তাই নয়, সিনেমার সঙ্গে যুক্ত প্রত্যেক শিল্পীর পারিশ্রমিক আটকে দেওয়া হয়। এমনকি সিনেমাটির শুটিং যাতে আর না এগোতে পারে সেই চেষ্টা লাগাতার চালিয়ে যায় ওই ফ্রিল্যান্সার। 

আরও পড়ুন- Originals: মৌলিকগানের পাশে নয়া প্রজন্ম! একজোট দুর্নিবার-শোভন-উজ্জয়িনী...

প্রথমদিকে বিষয়টি নিয়ে সেভাবে কিছু না বললেও তাঁর বিরুদ্ধে লাগাতার প্রতারণার অভিযোগ আসায় আইনি সহায়তা নিতে বাধ্য হন অভিনেত্রী।অবশেষে সব প্রমাণসহ থানায় এফআইআর করেন মানসী সিনহা। অভিনেত্রীর এফআইআরের সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রতারণার অভিযোগ আনা, তাঁর সম্মানহানিসহ একাধিক অভিযোগে মঙ্গলবার প্রতারক সেই প্রযোজককে গ্রেফতার করেছে পুলিশ। প্রযোজকের গ্রেফতারের পর মানসী সিনহা জানিয়েছেন, ‘চুপচাপ অনেক অপবাদ সহ্য করেছি এত দিন। তবে কোনো দোষ করিনি। প্রমাণসহ সব সত্য সামনে আনলাম।’ আইনি পথে লড়াই চালিয়ে যাওয়ার কথাও জানান অভিনেত্রী।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.