Kestopur: বাগজোলা খালে উদ্ধার যুবকের দেহ! ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়...

Kestopur: বাগজোলা খালে জেসিবি দিয়ে আবর্জনা পরিষ্কারের কাজ চলছিল। সেই সময় হঠাৎ করে মাঝবয়সী যুবকের দেহ দেখতে পায় কর্মীরা। 

Updated By: May 5, 2024, 03:17 PM IST
Kestopur: বাগজোলা খালে উদ্ধার যুবকের দেহ! ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়...

সৌমেন ভট্টাচার্য: সাত সকালে কেষ্টপুরের হরিচাঁদ পল্লী লোয়ার বাগজোলা খালে জেসিবি দিয়ে আবর্জনা পরিষ্কারের কাজ চলছিল। সেই সময় হঠাৎ করে মাঝবয়সী যুবকের দেহ দেখতে পায় কর্মীরা। খবর যায় বাগুইআটি থানায়। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। 
আরও পড়ুন: West Bengal Weather Update: সোমবার থেকেই শুরু স্বস্তির বৃষ্টি! তাপপ্রবাহের দিন তবে শেষ?
তবে মৃত যুবকের এখনও পরিচয় মেলেনি বলে পুলিস সূত্র মারফত খবর। দেহে আঘাতের চিহ্ন আছে কিনা তা নিশ্চিত করে বলতে পারছে না পুলিস, তবে ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট অর্থাৎ অটোপসি রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ।
সাম্প্রতিক কালে বেশ কয়েকটি ডুবে মারা যাওয়ার ঘটনা সামনে এসেছে। গত সপ্তাহেই ৩ জলায় মর্মান্তিক ভাবে মৃত্যু হয় ৩ যুবকের। এই ৩ যুবক একই পাড়ার বলে সূত্র মারফত খবরও পাওয়া যায়। পুকুরে স্নান করতে গিয়েই ডুবে মৃত্যু হয় এই ৩ কিশোরের। বিপর্যয় মোকাবিলা বাহিনী তাদেরকে উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে তাদেরকে মৃত বলে ঘোষনা করা হয়। জানা যাচ্ছে একজন ডুবে যাচ্ছিল, তাকে বাঁচাতে গিয়ে মারা যায় বাকি দুজনও। আশেপাশের দোকানকাররা দৌড়ে গিয়ে বাঁচাতে গেলেও কোনও লাভ হয়নি। ততক্ষণে ভেসে গেছে ওই ৩ নাবালক। 
আরও পড়ুন: Ghatal: কল আছে জল নেই, ঘোর এ গ্রীষ্মে জলসংকটে বহু পরিবার! দেবের কাছে আর্জি, হিরণের কটাক্ষ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.