West Bengal Lok Sabha Election 2024: দ্বিতীয় দফায় আজ ভোট দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাটে

গতবার লোকসভা ভোটে উত্তরবঙ্গে কার্যত ভরাডুবি হয়েছিল তৃণমূলের। দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাট। ৩ কেন্দ্রেই জিতেছিল বিজেপি। বালুরঘাট থেকে সাংসদ নির্বাচিত হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দার্জিলিংয়ে জিতেছিলেন রাজু সিং বিস্তা, আর রায়গঞ্জে দেবশ্রী চৌধুরী। বালুরঘাট আর দার্জিলিংয়ে এবারও প্রার্থী গতবারের জয়ীরাই। রায়গঞ্জে বিজেপি প্রার্থী কার্তিকচন্দ্র পাল।

Updated By: Apr 26, 2024, 12:02 AM IST
West Bengal Lok Sabha Election 2024: দ্বিতীয় দফায় আজ ভোট  দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাটে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলছে লোকসভা নির্বাচন। আজ, শুক্রবার দ্বিতীয় দফা। ভোট হবে দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাটে। বালুরঘাটে বিজেপি প্রার্থী খোদ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তার বিপক্ষে তৃণমূলের বিপ্লব মিত্র।

আরও  পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: লড়াই এবার ত্রিমুখী! রায়গঞ্জে ভোট যুদ্ধে 'দলবদলু'রা....

এক নজরে দ্বিতীয় দফা
----

কেন্দ্র          মোট বুথ     স্পর্শকাতর বুথ       কেন্দ্রীয় বাহিনী(কোম্পানি)

দার্জিলিং     ১৯৯৯          ৭৩৯                    ৮৮

রায়গঞ্জ      ১৭৩০         ১৭৩০                ১১১
---
বালুরঘাট    ১৫৬৯        ১৯২               ৭৩
---

গতবার লোকসভা ভোটে উত্তরবঙ্গে কার্যত ভরাডুবি হয়েছিল তৃণমূলের। দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাট। ৩ কেন্দ্রেই জিতেছিল বিজেপি। বালুরঘাট থেকে সাংসদ নির্বাচিত হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দার্জিলিংয়ে জিতেছিলেন রাজু সিং বিস্তা, আর রায়গঞ্জে দেবশ্রী চৌধুরী। বালুরঘাট আর দার্জিলিংয়ে এবারও প্রার্থী গতবারের জয়ীরাই। রায়গঞ্জে এবার বিজেপি প্রার্থী কার্তিকচন্দ্র পাল।

আরও পড়ুন:  Birbhum 2 BJP Candidates: এক কেন্দ্রে ২ বিজেপি প্রার্থী! দেবাশিষের পর 'দলের নির্দেশেই' মনোনয়ন দাখিল দেবতনুরও...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.