Bus Fire: আচমকাই দাউদাউ করে জ্বলে উঠল পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা ২টি বাস

Bus Fire: এক প্রত্যক্ষদর্শী বলেন, দুটো গাড়ি  পাম্প দাঁড় করানো ছিল। রাত দুটো নাগাদ দেখি ঘরের মধ্যে লাল আলো পড়েছে। উঠে দেখি একটি গাড়িতে আগুন লেগে গিয়েছে। ড্রাইভারকে টেনে তোলা হয়

Updated By: May 5, 2024, 01:13 PM IST
Bus Fire: আচমকাই দাউদাউ করে জ্বলে উঠল পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা ২টি বাস

সৌরভ চৌধুরী: পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা বাসে রহস্যজনক ভাবে আগুন। ভস্মীভূত দুটি যাত্রীবাহী বাস। শনিবার গভীর রাতে নয়াগ্ৰামের খড়িকামাথানীর কুড়মি পাথরা পেট্রোল পাম্পের কাছে দাঁড়িয়ে থাকা দুটি বাসে রহস্যজনকভাবে ঘটল অগ্নিকাণ্ডের ঘটনা। অগ্নিকাণ্ডের জেরে পুড়ে ছাই হয়ে যায় দুটি বাস।

আরও  পড়ুন-'রাজ্যে কর্মসংস্থান নেই, মহিলাদের সম্মান নেই', এবার ভোট প্রচারে বুদ্ধদেব ভট্টাচার্য!

জানা গিয়েছে খড়িকামাথানীর কুড়মী পাথরা পেট্রোল পাম্পের কাছে শনিবার রাতে দাঁড়িয়েছিল দুটি বাস‌।একটি বাস খড়িকামাথানী বারিপাদা রুটের। অপরটি খড়িকামাথানী বালেশ্বর রুটের। স্থানীয় সুত্রে খবর,রাত দেড়টা নাগাদ হঠাৎ পেট্রোল পাম্পের কাছে লাল আলো দেখা যায়। সবাই তখন বাইরে এসে দেখেন একটি বাস জ্বলছে। সেই মুহূর্তে কিছু বুঝে উঠার আগেই আগুন ছড়িয়ে পড়ে পাশে থাকা অপর একটি বাসে। পাম্পের জল দিয়ে শুরু হয় আগুন নেভানোর কাজ। পরে যখন দমকল পৌছায় তখন দুটিবাসই সম্পূর্ণ  পুড়ে ছাই।  কীভাবে আগুন লাগলো তা নিয়ে তদন্ত শুরু করেছে নয়াগ্রাম থানার পুলিস। পেট্রোল পাম্পের মধ্যে হওয়ার পরও যে পাম্পে আগুন লাগেনি তাতে স্বস্তি এলাকাবাসীর।

এক প্রত্যক্ষদর্শী বলেন, দুটো গাড়ি  পাম্প দাঁড় করানো ছিল। রাত দুটো নাগাদ দেখি ঘরের মধ্যে লাল আলো পড়েছে। উঠে দেখি একটি গাড়িতে আগুন লেগে গিয়েছে। ড্রাইভারকে টেনে তোলা হয়। শেষ পর্যন্ত একটি গাড়ি থেকে অন্য গাড়িতে আগুন লেগে যায়। জল দিয়েও আগুন নেভানো যায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.