Wasim Akram: 'আইপিএলে টাকা নাও, ধ্বংস হয়ে যাও'! কোন হতাশায় বিস্ফোরক প্রাক্তন নাইট?

Wasim Akram Says Take money and get destroyed in IPL: ওয়াসিম আক্রম কার্যত হতাশায় বলে ফেললেন বিস্ফোরক কথাবার্তা। কিন্তু কারণটা জানুন তো আগে!

Updated By: Apr 25, 2024, 08:33 PM IST
 Wasim Akram: 'আইপিএলে টাকা নাও, ধ্বংস হয়ে যাও'! কোন হতাশায় বিস্ফোরক প্রাক্তন নাইট?
ফুঁসছেন আক্রম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলের (IPL 2024) ৪১ নম্বর ম্য়াচ চলছে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (SRH vs RCB, IPL 2024)। এবারের আইপিএলে সানরাইজার্সের ব্য়াটাররা ক্রাসের সঞ্চার করেছেন। বেধড়ক মার মারছেন অভিষেক শর্মা, হেনরিখ ক্লাসেন, ট্র্য়াভিস হেড ও আবদুল সামাদরা। ধরো আর মারো, ঠিক এই ব্র্যান্ডের ক্রিকেটই খেলছেন তাঁরা। স্পিনার হোক বা পেসার, কাউকে রেয়াত করছেন না প্য়াট কামিন্সের ব্য়াটাররা। আর এহেন ভয়ংকর ক্রিকেট দেখে রীতিমতো থ হয়ে গিয়েছেন কিংবদন্তি পাক পেসার ওয়াসিম আক্রম (Wasim Akram)। তিনি সাফ বলছেন, এবারের আইপিএলে বোলাররা যেন টাকা নিয়েছেন মার খাবেন বলেই!

আরও পড়ুন: MS Dhoni: জরুরি ভিত্তিতে প্রয়োজন, ৬০০ টাকা চাইছেন ধোনি! ফিরিয়ে দেবেন পরে...

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে আক্রম বলেন, 'আমি ঈশ্বরকে অসীম ধন্য়বাদ জানাই, এই যুগে আমাকে ক্রিকেট খেলতে হচ্ছে না। সানরাইজার্স হায়দরবাদা ২০ ওভারে ২৭০ রান তুলে ফেলছে! এটা ওই ৫০ ওভারের ম্য়াচে ৪৫০-৫০০ রান করার মতো। যদি এরকমটা একবার হতো, তাহলে বলতাম ঠিক আছে, কিন্তু তিন-চারবার হয়ে গেল। এটাই বুঝিয়ে দিচ্ছে যে, ওদের ব্য়াটিং ঠিক কতটা শক্তিশালী। ৫ ওভারে ১০০ রান করা বেআইনি। এটা কী করে হতে পারে! ফুল-টস বল করলেও তো কঠিন। আর বোলারদের জন্য় এই আইপিএলে ব্য়াপারটা হয়ে গিয়েছে, টাকা নাও, ধ্বংস হয়ে যাও! এই ফরম্য়াটে বোলারদের হতাশাটা আমি বুঝতে পারছি।' সানরাইজার্স রানবন্য়ায় মেতেছে ঠিকই। কিন্তু এবারের আইপিএলে কোনও ফ্র্য়াঞ্চাইজি প্রথমে ব্য়াট করে ২০০ প্লাস রান করে নিশ্চিন্তে থাকতে পারছে না। বহু ম্য়াচেই ৪০০-র বেশি রান উঠছে দুই ফ্র্য়াঞ্চাইজির ব্য়াট-বিক্রমে।

এই মুহূর্তে সানরাইজার্স ৭ ম্য়াচে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় রয়েছে তিনে। এর মধ্য়ে চার ম্য়াচে ন্যূনতম ২০০ রান করেছে অরেঞ্জ আর্মি। ২৬০-এর বেশি ইনিংস ৩টি। আইপিএল ইতিহাসের সর্বাধিক দলীয় সংগ্রহ ২৭৭ ভেঙে ২৮৭ গড়ার রেকর্ডও আছে কাব্য় মারানের ফ্র্যাঞ্চাইজির। এর আগে আরসিবি-র ঘরের মাঠে গিয়ে সানরাইজার্স ব্য়াটাররা তাণ্ডব করেছিলেন। ২৮৭ রান তোলার পথে তাঁরা হাঁকিয়ে ছিলেন ২২টি ছক্কা। যা বিরল রেকর্ড বললেও কম।

আরও পড়ুন: RCB IPL 2024 Playoffs Qualification Scenario: মুছে যায়নি লাল! কীভাবে ফিরবে হাল?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.