Partha On Kunal: 'যা ক্ষতি করেছে, কোনও বিরোধীও করেনি, দল থেকে তাড়ানো উচিত!'

তার মতো চাকরি বেচার মাস্টারমাইন্ড যদি আমাকে শত্রু বলেন, আমাকে তার অপছন্দের বলেন, তাহলে ভালো কথা। তার মানে চাকরি বেঁচে পার্থ চট্টোপাধ্যায় কোটি কোটি টাকার তোলাবাজি করেছেন। 

Updated By: May 3, 2024, 05:23 PM IST
Partha On Kunal: 'যা ক্ষতি করেছে, কোনও বিরোধীও করেনি, দল থেকে তাড়ানো উচিত!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "কুণাল ঘোষকে দল থেকে তাড়ানো উচিত। কুণাল যা ক্ষতি করেছে, কোনও বিরোধীও করেনি।" কুণাল ঘোষকে তীব্র তোপ পার্থ চট্টোপাধ্য়ায়ের। দল থেকে অপসারণের পর দুর্নীতি ইস্যুতে পার্থ চট্টোপাধ্য়ায়কে নিশানা করে তোপ দেগেছিলেন কুণাল ঘোষ। এবার পালটা কুণালকে তোপ পার্থর! এদিন শুনানির জন্য ব্যাঙ্কশাল কোর্টে যাওয়ার সময়ই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পার্থ চট্টোপাধ্য়ায় দাবি করেন, "আমি যখন বাইরে ছিলাম, তখনই বলেছিলাম বিরোধী দলগুলোর চেয়ে কুণাল ঘোষ আমাদের দেলে থেকে দলের সবথেকে বেশি ক্ষতি করছে।"  

যার পালটা জবাব দিয়েছেন কুণাল ঘোষও। কুণাল ঘোষ বলেন, "পার্থ চট্টোপাধ্যায় আমাকে শত্রু বলে মনে করেন। ওনার মত ঘৃণ্য, কেলেঙ্কারির অন্যতম কিং পিন বলছে আমি শত্রু। তার মানে আমার সততা, আমার সঠিক চলার ভূমিকা প্রমাণিত হচ্ছে। যার বান্ধবীর বাড়ি কোটি কোটি টাকা পাওয়া যায় সে আমাকে ক্যারেক্টার সার্টিফিকেট দিচ্ছে! সেই পার্থ চট্টোপাধ্যায় যদি আমাকে বন্ধু বলত, তাহলে আমার অসুবিধা হত। এই ক্যারেক্টার সার্টিফিকেট দেওয়ার জন্য আমি পার্থ চট্টোপাধ্যায়কে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।"  পার্থকে 'চাকরি বেচার মাস্টারমাইন্ড' বলে তোপ দেগে কুণাল ঘোষ আরও বলেন, "তার মতো চাকরি বেচার মাস্টারমাইন্ড যদি আমাকে শত্রু বলেন, আমাকে তার অপছন্দের বলেন, তাহলে ভালো কথা। তার মানে চাকরি বেঁচে পার্থ চট্টোপাধ্যায় কোটি কোটি টাকার তোলাবাজি করেছেন। সেই পার্থ চট্টোপাধ্যায় চক্রে কুণাল ঘোষ ছিল না এবং এদের বিরোধিতা করে বলেই কুণাল ঘোষ যুগে যুগে খারাপ হয়।"

এদিন কুণাল ঘোষ ফের বলেন যে, "অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার সেনাপতি। মমতা বন্দ্যোপাধ্যায় আমার নেত্রী। কোনও পদ থাকল কি কোনও পদ থাকল না, এটা আমার কাছে ম্যাটার করে না। আমি তৃণমূল কংগ্রেসের কর্মী, তৃণমূল কংগ্রেসের সমর্থক ছিলাম, আছি এবং আমি সেভাবেই কন্টিনিউ করতে চাই।" তবে এও জানান যে, তিনি যে কোনও সময় পদগুলো থেকে সরে দাঁড়াবেন ঠিক করেছিলেন, তাই ২০২০ সাল থেকে আর লেটারহেড ছাপাননি। পাশাপাশি, কুণাল ঘোষ এদিন দাবি করেন, এবার লোকসভা ভোটে ৩০ থেকে ৩৫টি আসন পাবে তৃণমূল কংগ্রেস। 

আরও পড়ুন, Mamata Banerjee | Governor C V Ananda Bose: 'কান্না দেখে বুক ফেটে যাচ্ছে, রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে...', বোসকে নিয়ে বিস্ফোরক মমতা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.