Delhi Capitals | IPL 2024: রাজধানীতে বিরাট বদল! এলেন যুদ্ধবিধ্বস্ত দেশের নক্ষত্র, জীবনের প্রথম আইপিএল

Delhi Capitals sign Afghanistan all-rounder Gulbadin Naib as Mitchell Marsh replacement: গত মাসেই মিচেল মার্শ চোট পেয়েছিলেন আইপিএল খেলতে গিয়ে। এবার আইপিএলকে গুডবাই বললেন অজি স্টার।  

Updated By: Apr 25, 2024, 09:24 PM IST
Delhi Capitals | IPL 2024: রাজধানীতে বিরাট বদল! এলেন যুদ্ধবিধ্বস্ত দেশের নক্ষত্র, জীবনের প্রথম আইপিএল
দিল্লিতে বড় বদল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হ্য়ামস্ট্রিংয়ের চোটে এবারের মতো আইপিএলে যবনিকা পড়ল তাঁর। দিল্লি ক্য়াপিটালসের (Delhi Capitals) অজি নক্ষত্র মিচেল মার্শ (Mitchell Marsh) ছিটকে গিয়েছেন লিগ থেকে। দিন তিনেক আগেই দিল্লির কোচ রিকি পন্টিং (Ricky Ponting) জানিয়ে দিয়েছিলেন যে, মার্শ আর ভারতে ফিরবেন না। দেশে ফিরে নিজের রিহ্য়াব সারবেন। কারণ সামনেই রয়েছে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। তবে মার্শের দুঃখে হাত গুটিয়ে বসে থাকল না ঋষভ পন্থের (Risabh Pant) দল। মার্শের পরিবর্তে দলে এলেন যুদ্ধবিধ্বস্ত ক্রিকেটীয় দেশের নক্ষত্র গুলবদিন নইব (Gulbadin Naib)। এক অলরাউন্ডের পরিবর্তে আরেক অলরাউন্ডার টিমে।

আরও পড়ুন: 'আমি ক্ষমাপ্রার্থী'! বোর্ডের কাছে কোন কৃতকর্মের অনুশোচনা ঋষভের? ভিডিয়ো ভাইরাল

গুলবদিন এই প্রথম আইপিএল খেলতে চলেছেন। তাঁকে দিল্লি নিয়েছে বেস প্রাইজের ৫০ লক্ষ টাকাতেই। নইবের হাতে বড় শট রয়েছে। চলতি বছরের শুরুতে ভারত-আফগানিস্তান টি-২০ সিরিজে সেই প্রমাণ দিয়েছেন। ছিলেন দারুণ ফর্মে। জোড়া হাফ-সেঞ্চুরি করেছিলেন। তাঁর ১১২ রান এসেছিল ১৯৩.১০-এর স্ট্রাইক রেটে। গুলবদিন তাঁর দেশের হয়ে ৮২টি ওডিআই ও ৬৫টি টি২০আই খেলেছেন। ডান-হাতি ব্য়াটের পাশাপাশি কার্যকরী মিডিয়াম পেসার তিনি। গুলবদিন হতে চলেছেন দিল্লির তৃতীয় পরিবর্ত। শুরুতেই লুঙ্গি নিডি (চোটের জন্য়), হ্য়ারি ব্রুক (ব্য়ক্তিগত কারণে) আইপিএল থেকে নাম তুলে নিয়েছিলেন। তাঁদের পরিবর্তে আসেন জ্য়াক-ফ্রেজার ম্য়াকগুর্ক ও লিজাড উইলিয়ামস। নয় ম্য়াচে আট পয়েন্ট নিয়ে এই মুহূর্তে দিল্লি ছয় নম্বরে। চারটি জয় ও পাঁচটি হার হয়েছে রাজধানীর আইপিএল ফ্র্য়াঞ্চাইজির। 

আরও পড়ুন: MS Dhoni: 'উত্তেজনায়...'! ক্রিকেটারের সুন্দরী স্ত্রীর অন্তরঙ্গ ছবি ধোনির সঙ্গে, তুঙ্গে চর্চা

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.