Mrunal Thakur: 'সম্পর্ক কঠিন, নিজের এগ ফ্রিজ করারই পক্ষপাতী', সাফ জবাব ম্রুণালের...

Mrunal Thakur: সম্পর্ক থেকে শুরু করে এগ ফ্রিজিং, ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার, সবসময়েই ঠোঁটকাটা অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। সম্প্রতি নিজের কঠিন সময় ও কঠিন সম্পর্ক নিয়ে মুখ খুললেন এই জনপ্রিয় অভিনেত্রী। 

Updated By: Apr 25, 2024, 09:32 PM IST
Mrunal Thakur: 'সম্পর্ক কঠিন, নিজের এগ ফ্রিজ করারই পক্ষপাতী', সাফ জবাব ম্রুণালের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়ের সঙ্গে সঙ্গে অভিনয় দুনিয়ায় নিজেকে প্রমাণ করেছেন ম্রুণাল ঠাকুর(Mrunal Thakur)। সিনেমা হোক বা ওয়েব সিরিজ, সবেতেই তিনি সমান স্বচ্ছন্দ। সম্প্রতি এক সাক্ষাতকারে কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবনকে ব্যালান্স করার কথা বলেন অভিনেত্রী। তিনি বলেন যে, ব্যক্তি জীবনে ও কেরিয়ারে ব্যালান্স রাখা খুবই জরুরি। সেটা কীভাবে রাখবেন, তা নির্ভর করে অনেকটাই নিজের উপরে। সম্পর্ক সবসময়েই কঠিন, সেই কারণেই এমন জীবনসঙ্গী দরকার, যিনি আপনার কাজের প্রক্রিয়াটা বুঝবে। 

আরও পড়ুন- Nora Fatehi: 'নারীবাদ সমাজকে ধ্বংস করছে...' নোরার কথায় তোলপাড় নেটপাড়া!

সম্প্রতি মোনা সিং জানান যে তিনি তাঁর ডিম্বানু ফ্রিজ করিয়েছেন, সেই প্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী বলেন, 'ডিম ফ্রিজ করানোর পক্ষপাতী আমিও'। এই সাক্ষাতকারেই অভিনেত্রী বলেন যে খারাপ সময়ের মধ্যে যাওয়ার সময় তাঁকে থেরাপি নিতে হয় এবং তাঁর প্রিয়জনদের উপর নির্ভর করতে হয়। 

তিনি বলেন, “আমি আমার কাজকে ব্যান্ডএইড হিসাবে ব্যবহার করছিলাম, কিন্তু যে মুহুর্তে আমি প্যাক আপ করে বাড়িতে গেলাম, আমি দুঃখী ছিলাম। এখন, আমি আমার সিস্টেম থেকে এটি বের করার জন্য এটি নিয়ে কথা বলি। আমি থেরাপি করি, এটা সবার জন্য গুরুত্বপূর্ণ, বিশেষ করে অভিনেতা যারা বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। আমার এমন লোক আছে যারা আমাকে, আমার বন্ধুরা এবং আমার বোনকে সমর্থন করে। আমার বিড়ালও আমার জীবনে এমন পার্থক্য তৈরি করে।"

আরও পড়ুন- Arijit Singh Birthday: ১৬০ কোটির সম্পত্তি! গান প্রতি কত পারিশ্রমিক পান অরিজিৎ?

ম্রুণাল ঠাকুর সীতা রামম, সুপার থার্টি, তুফান, বাটলা হাউস, লাভ সোনিয়া, ভূতের গল্প ইত্যাদি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত। এছাড়াও কার্তিক আরিয়ানের সঙ্গে ধামাকা ও শাহিদ কাপুরের সঙ্গে জার্সিতে তিনি নজর কেড়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.