WATCH | Virender Sehwag: 'আমরা অনেক ধনী, গরিব দেশে যাই না'! বীরু তো বীরুই...

Virender Sehwag Says To Adam Gilchrist Unexpected Thing: পডকাস্টে এসেও বীরেন্দ্র শেহওয়াগ এমন চালিয়ে খেললেন যে, অ্য়াডাম গিলক্রিস্টেরও মুখ বন্ধ হয়ে গেল!  

Updated By: Apr 25, 2024, 06:36 PM IST
WATCH | Virender Sehwag: 'আমরা অনেক ধনী, গরিব দেশে যাই না'! বীরু তো বীরুই...
বীরুর খেলায় কুপোকাত কিংবদন্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একমাত্র বিসিসিআইয়ের (BCCI) চুক্তিবদ্ধ ভারতীয় ক্রিকেটাররা, বিশ্বের অন্য় কোনও দেশে টি-২০ লিগ খেলতে পারেন না। ভারতীয় ক্রিকেট বোর্ড তাঁদের সেই অনুমতি দেয় না। বোর্ডের সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন করলেই ভিন দেশে লিগ খেলতে যাওয়া যায়। তবে বিশ্বের অনান্য় দেশের ক্রিকেটাররা বিশ্ব জুড়ে একাধিক ক্রিকেট লিগ খেলেন। ঘটনাচক্রে আইপিএল (IPL) খেলে ভারতীয় ক্রিকেটাররা যে অর্থ উপার্জন করেন, তারপর আর অন্য় কোনও লিগে তাঁদের খেলতে যাওয়ার প্রয়োজনই পড়ে না। সাধে কী আইপিএল বিশ্বের সবচেয়ে দামি ফ্র্য়াঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ নয়। সম্প্রতি বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) এসেছিলেন জনপ্রিয় ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে (Club Prairie Fire podcast)। তাঁর সঙ্গে ছিলেন কিংবদন্তি অজি উইকেটকিপার-ব্য়াটার অ্য়াডাম গিলক্রিস্ট (Adam Gilchrist)। বীরু ও গিলির কথোপকথন ভাইরাল হয়ে গেল নেটদুনিয়ায়।

আরও পড়ুন: T20I Record Alert: এ কী করল কিশোরী! এমন বোলিং আগে দেখেনি ক্রিকেট, কেঁপে গেল বাইশ গজ

বীরুকে কথার ফাঁকে গিলক্রিস্ট প্রশ্ন করেন, 'আচ্ছা তোমার কী মনে হয় যে, এরকমও সময় আসবে যখন ভারতীয় ক্রিকেটাররা অনান্য় টি-২০ লিগে খেলবে?' যা শুনে বীরু বলেন, 'না, আমাদের কোনও প্রয়োজন নেই। 'আমরা ধনী, গরিব দেশে যাই না অন্য় লিগের জন্য়'। বীরুর কথা শুনে গিলক্রিস্ট ক্লিন বোল্ড হয়ে যান। বীরু এরসঙ্গে জুড়ে দেন, 'আমার এখনও মনে আছে। আমি যখন ভারতীয় দল থেকে বাদ পড়ি, তবে আইপিএল খেলছিলাম, তখন বিগ ব্য়াশে খেলার জন্য় প্রস্তাব পেয়েছিলাম। আমি ওদের বলেছিলাম যে, কত টাকা আমাকে দেওয়া হবে? ওরা বলেছিল ১০০০০০ মার্কিন ডলার দেবে। আমি উত্তর দিয়েছিলাম যে, আমি ঘুরতে গিয়ে এই টাকা খরচ করি। এমনকী গতরাতে আমার হোটেল বিল এর চেয়ে বেশি ছিল।' এরপর আর গিলক্রিস্ট কী বলবেন বুঝতে পারেননি!

এই পডকাস্টেই শেহওয়াগ আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য় ভারতীয় দল বেছে নিয়েছেন। শেহওয়াগ রেখেছেন যশস্বী জয়সওয়াল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব,ঋষভ পন্থ, রিঙ্কু সিং, শিবম দুবে (রিঙ্কু-শিবমের মধ্য়ে যে কোনও একজন), জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, সন্দীপ শর্মা, কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজাকে।

আরও পড়ুন: বেআইনি 'আঙুলের খেলা'; সঞ্জয়ের সঙ্গেই বোল্ড তামান্না! ডাকল মহারাষ্ট্র সাইবার সেল

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.