Srijit Mukherji-Sauraseni: 'গায়ে একটু মাংস লাগাও'... সৃজিতের প্রস্তাবে নায়িকা: 'কেন! আমি তো HOT'...

সৌরসেনীকে একটু 'হেলদি' হওয়ার পরামর্শ দিতে দেখা গেল সৃজিতকে। নায়িকাকে ২ মাস সময় দিলেন পরিচালক। তার মধ্যে ওজন বাড়িয়ে 'শেপে আসতে হবে'। তবে সৌরসেনীর আবদার, সৃজিতদা যতই বলুক সে রোগাই থাকবে।

Updated By: Apr 25, 2024, 07:12 PM IST
Srijit Mukherji-Sauraseni: 'গায়ে একটু মাংস লাগাও'... সৃজিতের প্রস্তাবে নায়িকা: 'কেন! আমি তো HOT'...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নায়িকাদের সঙ্গে কম-বেশি মজারই সম্পর্ক সৃজিত মুখোপাধ্যায়ের। চরিত্রের প্রয়োজনে অভিনেত্রীদের ভাঙা-গড়া থেকে পুরনো প্রেমিকাকে কাজে নেওয়া সবটাতেই সাবলীল তিনি। সৃজিত কখনও অভিনেত্রীদের সঙ্গে মজা করে কথা বলছেন, আবার কখনও অভিনেত্রীরাও সৃজিতের সঙ্গে খুনসুটি করছেন, এ দৃশ্য কমন। কিছুদিন আগেই ছিল ক্যামেলিয়া প্রোডাকশন হাউজের নববর্ষ এবং অতি উত্তম ছবির সাকসেস পার্টি। সেখানেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একফ্রেমে দেখা গেল সৌরসেনী মৈত্রকে। 

আরও পড়ুন, Padi Pishir Barmi Baksha: হারিয়ে গিয়েছে 'পদি পিসির বর্মী বাক্স'! প্রিন্টের সন্ধানে হন্যে তপন সিংহ-অরুন্ধতীর ছেলে

সৌরসেনীকে একটু 'হেলদি' হওয়ার পরামর্শ দিতে দেখা গেল সৃজিতকে। নায়িকাকে ২ মাস সময় দিলেন পরিচালক। তার মধ্যে ওজন বাড়িয়ে 'শেপে আসতে হবে'। তবে সৌরসেনীর আবদার, সৃজিতদা যতই বলুক সে রোগাই থাকবে। তখনই মজা করে ধমক দিয়ে পরিচালক বলেন,  'প্যাঁকাটি' থাকা চলবে না, দু মাস সময় হাতে, ওজন বাড়াতে হবে। পাল্টা নায়িকার উত্তর, 'সৃজিতদা মোটেই আমি মোটা হতে পারব না। আমি প্রিটি হট অ্যান্ড টেম্পটিং।'

সৃজিত অবশ্য এরপর আর হাসি ধরে রাখতে পারেননি। বলেই ফেললেন, 'কী যে বলে এসব বুঝি না।' আসলে দিন কয়েক আগেই শোনা গিয়েছে ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবিতে সৌরসেনীকে কাস্ট করেছেন পরিচালক। প্রসঙ্গত, অতি উত্তম’-এর পর সৃজিতের ঝুলিতে রয়েছে ‘পদাতিক’, ‘টেক্কা’। অন্যদিকে সৌরসেনী মৈত্রকে দেখা যাবে রাজ চক্রবর্তীর বাবলি ছবিতে। সৃজিত তো তৈরি হতে বললেন, কিন্তু সৌরসেনী তা অক্ষরে অক্ষরে পালন করে কতটা মোটা হতে পারে সেটাই বিচার্য। 

আরও পড়ুন, Konkona Sen Sharma: প্রেম করছেন কঙ্কনা! শিলমোহর দিলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.