Shah Rukh Khan: প্লেন ক্র্যাশে মারা গিয়েছেন স্বামী, নিজেও আত্মহত্যার পথে হাঁটছিলেন! বাঁচিয়ে দিলেন শাহরুখ...

Vidya Malvade: ইন্ডিয়ান হকি টিমের ক্যাপ্টেনের চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্য়া মালওয়াডে। এর আগে অনেক ছবিতে অভিনয় করেছেন বিদ্যা, তবে চক দে ইন্ডিয়া তাঁর ছবির তালিকায় মাইলস্টোন বলা চলে। এই ছবির জন্য় আলাদা স্বীকৃতিও পেয়েছেন বিদ্যা। 

Updated By: Apr 25, 2024, 05:08 PM IST
Shah Rukh Khan: প্লেন ক্র্যাশে মারা গিয়েছেন স্বামী, নিজেও আত্মহত্যার পথে হাঁটছিলেন! বাঁচিয়ে দিলেন শাহরুখ...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিলা হকি টিম এবং তার কোচ। ২০০৭-এ তৈরি শাহরুখের 'চক দে ইন্ডিয়া' জনপ্রিয় ছবি। সেখানে হকি দলের কোচের ভূমিকায় দেখা গিয়েছে শাহরুখ খানকে। আর ইন্ডিয়ান হকি টিমের ক্যাপ্টেনের চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্য়া মালওয়াডে। এর আগে অনেক ছবিতে অভিনয় করেছেন বিদ্যা, তবে চক দে ইন্ডিয়া তাঁর ছবির তালিকায় মাইলস্টোন বলা চলে। এই ছবির জন্য় আলাদা স্বীকৃতিও পেয়েছেন বিদ্যা। 

আরও পড়ুন, Padi Pishir Barmi Baksha: হারিয়ে গিয়েছে 'পদি পিসির বর্মী বাক্স'! প্রিন্টের সন্ধানে হন্যে তপন সিংহ-অরুন্ধতীর ছেলে 

এই 'চক দে ইন্ডিয়া' অভিনেত্রী বিদ্যা মালওয়াডেই কিন্তু একটা সময় ছিল যখন বিদ্যা তার জীবন শেষ করতে চেয়েছিল। অভিনেত্রী আগেই জানান যে তার প্রথম স্বামী অরবিন্দ সিং বাগ্গা বিমান দুর্ঘটনায় মারা যাওয়ার পর তিনি তার জীবন শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিদ্যা আরও বলেন, 'স্বামীর মৃত্যুর পর তিনি এমন হতাশায় ডুবে গিয়েছিলেন যে তিনি ভেবেছিলেন স্বামী যদি তার কাছে না আসতে পারেন তবে তিনি নিজেই তার কাছে যাবেন। এজন্য ওষুধের দোকান থেকে প্রচুর ঘুমের ওষুধ কেনেন।

বিদ্যার কথায়, এরপর ওষুধ খাওয়ার সময় তার বাবা তার কাছে এসে হাসতে শুরু করেন। তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি আমার বাবা-মাকে কষ্ট দিতে পারব না। বিদ্যা তার কেরিয়ার শুরু করেছিলেন বিক্রম ভাট পরিচালিত 'ইনতাহা' দিয়ে। বিদ্যার জন্ম ২ মার্চ, ১৯৭৩ সালে মহারাষ্ট্রে। অনেক বছর ধরে যোগা শিখছেন তিনি। ইনস্টাগ্রামে অনেকবার তাকে ফিটনেস ফ্রিক ছবি শেয়ার করতেও দেখা গেছে। 

আরও পড়ুন, Salman Khan House Attacked: সলমানকে খুনের হুমকি 'সিরিয়াস'! পাশের পুকুর থেকে উদ্ধার বন্দুক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.