Sandeshkhali Viral Video: 'অশান্তি চালিয়ে যেতে হবে, শুভেন্দুদা টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছিল', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো

Sandeskhali Issue: সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো ঘিরে সমাজমাধ্যমে শোরগোল। রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক। মিথ্যে অভিযোগে তৃণমূল নেতাদের গ্রেফতার। সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভিডিয়ো ভাইরাল।

Updated By: May 4, 2024, 11:46 AM IST
Sandeshkhali Viral Video: 'অশান্তি চালিয়ে যেতে হবে, শুভেন্দুদা টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছিল', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

পিয়ালি মিত্র: সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো ঘিরে সমাজমাধ্যমে শোরগোল। নেট মাধ্যমে ভাইরাল একটি স্টিং অপারেশনের ভিডিয়ো। বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভিডিয়ো ভাইরাল। রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক করা হয়েছে। মিথ্যে অভিযোগে তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে। দাবি সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের। তৃণমূল নেতাদের গ্রেফতার না করাতে পারলে আন্দোলন করা যাবে না। শুভেন্দুদা বলেছিলেন, গ্রেফতার না করালে ভোটেও দাঁড়ানো যাবে না। শুভেন্দু অধিকারী টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছেন।

আরও পড়ুন, Dipsita Dhar | Kalyan Banerjee: দীপ্সিতাকে কল্যাণের 'কুকথা'! প্রতিবাদ করে আক্রান্ত বাম কর্মী-পরিবার...

সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতির ভিডিয়ো ভাইরাল। সন্দেশখালির বাসিন্দা জবারানি সিংহেরও ভাইরাল ভিডিয়ো। যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তবে গঙ্গাধর কয়ালের বক্তব্য়, চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এটা সম্পর্ণ চক্রান্ত। গলার কন্ঠ তাঁরই। স্বীকার করেও চক্রান্তের তত্ত্ব গঙ্গাধর কয়ালের।  অনেক কথা জোর করে বলানো হয়েছে। দাবি সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতির। 

গঙ্গাধর আরও বলেন, রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক কষা হয়েছে। তৃণমূল নেতাদের গ্রেফতার না করতে পারলে আন্দোলন করা যাবে না। শুভেন্দুদা বলেছিল, গ্রেফতার না করাতে পারলে ভোট করানো যাবে না। এদিকে জমি দখলের তদন্তে সিবিআই। সন্দেশখালিতে লাগাতার অভিযান। আজ কি ফের সরেজমিন তদন্তে কেন্দ্রীয় এজেন্সি? নতুন কোন রহস্যের পর্দাফাঁস? নজর সব মহলের। 

আরও পড়ুন, Weather Today: বৃষ্টিতেও নেই স্বস্তি! ৯০ শতাংশ আর্দ্রতায় ঘামতে হবে কুলকুল করে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.