Rishav Basu: শরীরে সুতোর লেশমাত্র নেই, দক্ষিণী ছবির জন্য নগ্ন হলেন বাঙালি অভিনেতা ঋষভ...

Rishav Basu: বাংলা ছবি থেকে ওয়েবসিরিজে বেশ কয়েকটি চরিত্রে নজর কেড়েছেন অভিনেতা ঋষভ বসু। সম্প্রতি তিনি পা রেখেছেন তেলুগু ছবিতে। সামনে এসেছে তাঁর আগামী তেলুগু ছবির ঝলক। আর সেই ট্রেলারেই সাড়া ফেলেছেন অভিনেতা। ছবির চরিত্রের খাতিরে নগ্নও হয়েছেন তিনি। 

Updated By: May 16, 2024, 09:33 PM IST
Rishav Basu: শরীরে সুতোর লেশমাত্র নেই, দক্ষিণী ছবির জন্য নগ্ন হলেন বাঙালি অভিনেতা ঋষভ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভটভটি ছবিতে প্রথমবার চোখে পড়েন অভিনেতা ঋষভ বসু। এরপর ‘শ্রীকান্ত’, ‘মহাভারত মার্ডাস’ থেকে শুরু করে 'প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা' একাধিক ছবিতে ও ওয়েব সিরিজে নজর কেড়েছেন অভিনেতা ঋষভ বসু। তবে এবার বাংলা ছেড়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পাড়ি জমাতে চলেছেন তিনি। সম্প্রতি সামনে এসেছে তাঁর আগামী তেলুগু ছবির ঝলক। আর সেই ট্রেলারেই সাড়া ফেলেছেন অভিনেতা। 

আরও পড়ুন- Ankita Lokhande: 'শর্টস পরে মন্দিরে কেন!' কট্টরবাদীদের হুমকির মুখে অঙ্কিতা...

ঋষভের নয়া তেলুগু ছবি ‘দক্ষিণা’। পরিচালক ওশো তুলসীরামের এই ছবিতে ঋষভের হাতে খুন হন একের পর এক নারী। ছবিতে ঋষভকে দেখা যাবে খলনায়কের চরিত্রে। ‘দক্ষিণা’র ঝলকেই স্পষ্ট এটা সাইকোলজিক্যাল থ্রিলার। এই ছবিতে তাঁর সঙ্গে থাকছেন সাই ধনসিকা। ট্রেলার থেকেই ঝড় তুলেছেন ঋষভ। 

ট্রেলারে দেখা যাচ্ছে ঋষভের হাত ভরে রক্তে। শুধু তাই নয়, এই ছবির ট্রেলারে নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা গেল ঋষভকে। শরীরে নেই সুতোর লেশমাত্র, নগ্ন অবস্থায় দিকবিদিক শূন্য হয়ে টলমল পায়ে হাঁটছেন ঋষভ। জানা যায় যে ‘মহাভারত মার্ডারস’-এ ভিকির চরিত্রে ঋষভকে দেখেই পরিচালক নিজের ছবির জন্য কাস্ট করেন তাঁকে। বর্তমান সময় যীশু সেনগুপ্ত থেকে শুরু করে শাশ্বত চট্টোপাধ্যায়, দাপিয়ে কাজ করছেন দক্ষিণে ছবিতে। একদিকে যেমন বাংলায় দক্ষিণী ছবির রমরমা, সেরকমই দক্ষিণেও বাড়ছে বাংলার অভিনেতাদের কদর। 

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: ভাঙা হাতেই কানের রেড কার্পেটে 'ট্রেন্ডসেটার' ঐশ্বর্য , প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া...

ঋষভের কথায়, ‘আমরা সব মানুষ কিন্তু দিনের শেষে সাদা-কালো থেকে ধূসর হয়ে যাই। এটা আমার বিশ্বাস। ফলে, এই ধরনের চরিত্রে সুযোগ পেলে আমিও সেটা উপভোগ করি। এই ছবিতে নগ্নতাটা মূলত প্রযুক্তির সাহায্যে দেখানো হয়েছে। তাই বিশেষ অস্বস্তিতে ভুগিনি, তবে চিত্রনাট্যের প্রয়োজনে নগ্নতা নিয়ে আমার কোনও ছুঁৎমার্গ নেই'।

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.