Kartik Aryan: মুম্বইয়ের বিলবোর্ড দুর্ঘটনায় স্বজনহারা কার্তিক আরিয়ান, শোকে পাথর গোটা পরিবার...

Mumbai Billboard Collapse: সোমবার মুম্বইয়ে ঘাটকোপার এলাকায় পেট্রল পাম্পে ভেঙে পড়ে প্রায় ১২০ ফুটের একটি বিলবোর্ড। সেই সময় গাড়িতে তেল ভরাতে সেই পেট্রল পাম্পে ছিলেন কার্তিক আরিয়ানের দুই কাছের আত্মীয়। সোমবার থেকেই খোঁজ মিলছিল না তাদের। ফোনেও পাওয়া যাচ্ছিল না। অবশেষে দেহ মিলল তাঁদের।

Updated By: May 17, 2024, 09:53 PM IST
Kartik Aryan: মুম্বইয়ের বিলবোর্ড দুর্ঘটনায় স্বজনহারা কার্তিক আরিয়ান, শোকে পাথর গোটা পরিবার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ে ঘাটকোপার এলাকায় প্রচণ্ড ধূলিঝড়ে বিলবোর্ড ভেঙে পড়ার ঘটনায় এযাবৎ উদ্ধার হয়েছে ১৬টি মৃতদেহ। এরই মধ্যে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানের দুই স্বজন। বুধবার অর্থাৎ ১৬ মে, উদ্ধার করা হয়েছে কার্তিকের দুই আত্মীয়ের দেহ।

আরও পড়ুন- Salman Khan| Sharmin Segal: হাঁটুর বয়সী শরমিনকে বিয়ের প্রস্তাব সলমানের, বিন্দুমাত্র না ভেবেই অভিনেত্রী বললেন...

সোমবার মুম্বইয়ে ঘাটকোপার এলাকায় পেট্রল পাম্পে ভেঙে পড়ে প্রায় ১২০ ফুটের একটি বিলবোর্ড। সেই সময় পেট্রল পাম্পে উপস্থিত ছিলেন অনেকেই, এর মধ্যেই ছিলেন এই দম্পতি।ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৬ জনের। আহত হন ৭৫ জন। 

সোমবারের ঘটনার পর থেকে মঙ্গলবার পর্যন্ত বেশির ভাগ উদ্ধারকার্য সম্পন্ন হয়ে গিয়েছিল। যদিও বুধবার ভেঙে পড়া বিলবোর্ডের একটা অংশ সরাতেই তার নিচে দুমড়ানো-মোচড়ানো একটি গাড়ি দেখতে পান উদ্ধারকারীরা।গাড়িটি বের করতেই ভেতর থেকে এক প্রবীণ দম্পতির মরদেহ উদ্ধার হয়। বিলবোর্ডের চাপে গাড়ির ভেতরেই পিষে গিয়েছিলেন ওই দম্পতি। প্রবীণ দম্পতি অভিনেতা কার্তিক আরিয়ানের অ্যাঙ্কল ও আন্টি। 

আরও পড়ুন- Actress Murder Case: কলকাতার কাছেই আউটডোরে চলল গুলি, খুন নামকরা অভিনেত্রী!

সোমবার থেকেই খোঁজ মিলছিল না তাদের। ফোনেও পাওয়া যাচ্ছিল না। অবশেষে দেহ মিলল তাদের।কার্তিকের আত্মীয়ের নাম মনোজ চাঁসোরিয়া (৬০) এবং অনিতা চাঁসোরিয়া (৫৯)। এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের (এটিসি) অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার মনোজ। সম্প্রতি কাজ থেকে অবসর নিয়েছিলেন। জব্বলপুরে স্থায়ীভাবে চলে গিয়েছিলেন তারা। কিন্তু ভিসার ব্যাপারে কিছু কাজ বাকি থাকায় সোমবার মুম্বইয়ে গাড়ি নিয়ে সস্ত্রীক এসেছিলেন মনোজ। 

আরও পড়ুন- Dry Day in Kolkata: ব্যাংক বন্ধের থেকেও বড় খবর, কলকাতায় লাগাতার 'ড্রাই ডে'...

সেই কাজ মিটিয়ে আবার জব্বলপুরের উদ্দেশে রওনা হন দুজন। কিন্তু গাড়িতে পেট্রল কম থাকায় ঘাটকোপারের একটি পেট্রল পাম্পে ঢুকেছিলেন তারা। তখনই ওঠে ঝড়। পেট্রল পাম্প লাগোয়া একটি ১০০ ফুট উচ্চতার এবং ২৫০ টন ওজনের বিলবোর্ড পাম্পের ছাউনির ওপর আছড়ে পড়ে। তাতেই চাপা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় অভিনেতার দুই আত্মীয়র। যদিও পরিবারের পক্ষ থেকে এ ঘটনা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি কার্তিক।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.