Bihar Police Station Fire: নাবালিকা বিয়ে করায় দম্পতিতে আটক করে পুলিস, হেফাজতে মৃত্যু হতেই.....

Bihar Police Station Fire: মৃত্যুর খবর রটতেই পাশাপাশি দুটি গ্রামের মানুষ থানায় হাজির হয়। প্রথমে তারা থানা ভাঙচুর করে, পাথর ছোড়ে, পরে থানায় আগুন লাগিয়ে দেয়। অন্যান্য থানা থেকে পুলিস এনে পরিস্থিতি সামাল দেয় জেলা প্রশাসন

Updated By: May 18, 2024, 04:17 PM IST
Bihar Police Station Fire: নাবালিকা বিয়ে করায় দম্পতিতে আটক করে পুলিস, হেফাজতে মৃত্যু হতেই.....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রটে গিয়েছিল পুলিসি হেফাজতে মেরে ফেলা হয়েছে এলাকার এক যুবক ও তার তার নাবালক স্ত্রীকে। পুলিসের দাবি আত্মহত্যা। ওই খবর রটতেই থানায় জড়ো হয় বিক্ষুব্ধ জনতা। প্রথম থানা লক্ষ্য করে পাথর নিক্ষেপ ও পরে থানায় আগুন লাগিয়ে দিল বিক্ষুব্ধ জনতা। ঘটনায় তোলপাড় বিহারে আরারিয়া জেলার তারাবাই গ্রাম।

আরও পড়ুন-স্বাতী মালিওয়ালকে হেনস্থাকাণ্ড! গ্রেফতার কেজরিওয়ালের সহযোগী বিভব কুমার

বছর খানেক আগে স্ত্রীর মৃত্যু হয় এলাকার এক ব্যক্তির। সম্প্রতি তিনি বিয়ে করেন তাঁর ১৪ বছরের শ্য়ালিকাকে। কিন্তু তাদের পুলিস আটক করে নাবালক কিশোরীকে বিয়ে করার জন্য। ওই আটকের ঘটনা ঘটে গত বৃহস্পতিবার। স্থানীয়  মানুষজনের অভিযোগ, পুলিস হেফাজতেই পুলিস তাদের পিটিয়ে মেরেছে। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সেথানে দেখা গিয়েছে লকআপের দরজার উপর থেকে গলায় কাপড় জড়িয়ে ঝুলেছে। ওই ভিডিয়োতেই মানুষজন উত্তেজিত হয়ে যায়।

মৃত্যুর খবর রটতেই পাশাপাশি দুটি গ্রামের মানুষ থানায় হাজির হয়। প্রথমে তারা থানা ভাঙচুর করে, পাথর ছোড়ে, পরে থানায় আগুন লাগিয়ে দেয়। অন্যান্য থানা থেকে পুলিস এনে পরিস্থিতি সামাল দেয় জেলা প্রশাসন। ওই ঘটনায় ৫-৬ পুলিস আধিকারিক আহত হন। এদের ২ জনের আঘাত গুরুতর। পরিস্থিতি সামাল দিয়ে ৬ রাউন্ড গুলি চালায় পুলিস। এতে ২ গ্রামবাসী আহত হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.