Dev: মালদহে প্রচারে নামার সময় হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব...

Dev: শুক্রবার মালদহে প্রচার করতে গিয়ে বিপদে পড়লেন দেব। অভিনেতা জানান যে অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। দেব জি ২৪ ঘণ্টাকে বলেন  মৃত্যুকে কাছ থেকে দেখলাম।

Updated By: May 3, 2024, 06:49 PM IST
Dev: মালদহে প্রচারে নামার সময় হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব...

বিক্রম দাস-শিলাদিত্য কর: ভোটের কাজে ব্যবহৃত হেলিকপ্টারের মান নিয়ে বারবারই প্রশ্ন উঠেছে। স্বয়ং মুখ্যমন্ত্রী এই বিষয়ে নানা সময় তাঁর উষ্মা ও সন্দেহ প্রকাশ করেছেন। তাঁর সেই আশংকাই সত্যি করে শুক্রবার মালদহে দেবের(Dev) হেলিকপ্টারে লেগে গেল আগুন। মাঝআকাশে আগুন লাগায় ভয় পেয়ে যান দেব সহ তাঁর সঙ্গে উপস্থিত টিম। বড় বিপর্যয় এড়ানো গেছে বলেই প্রাথমিকভাবে জানা যাচ্ছে। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকল। কেউ আহত হননি।

আরও পড়ুন- Bharti Singh: টানা ৩দিন পেটে অসহ্য ব্যথা, তড়িঘড়ি অস্ত্রোপচার ভারতীর...

জি ২৪ ঘণ্টার তরফে দেবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রথমে এই বিষয়ে কথা বলতে চাননি। এরপর দেব নিজেই বলেন, 'খুব বেশি বলা যাবে না। মানুষের ভালোবাসায় ও আশীর্বাদে বেঁচে গেছি। মৃত্যুকে কাছ থেকে দেখলাম। এখন ভালো আছি। মানুষ সঙ্গে আছে। আমার পরবর্তী সভা আছে মুর্শিদাবাদের রানীনগরে, যেখানে ৪ ঘণ্টা দেরি হলেও গাড়ি করে যাব, সভা করব। কারোর প্রতি কোনও অভিযোগ নেই। পাইলটরা নিজের মতো করে সেরা চেষ্টা করেছে। মেশিন কারোর হাতে থাকে না। মাঝ আকাশে ধোঁয়া বেরোচ্ছিল। দুর্ঘটনা কারোর হাতে থাকে না। আমরা এখনও বেঁচে আছি, সেটা শুধুমাত্র সেরা পাইলটদের জন্য। একটা সময় মনে হয়েছিল আর বাঁচব না তবে পাইলটদের দক্ষতায় ফিরে এসেছি। ভালো আছি, বেঁচে আছি। বাবা-মার আশীর্বাদে, ঠাকুরের আশীর্বাদে, বাংলার মানুষের আশীর্বাদে বেঁচে গেছি'।

আরও পড়ুন- Gupi-Bagha: অন্য ভূমিকায় ফিরছে গুপী-বাঘা...

পুরো ঘটনাতেই একটু ট্রমায় চলে যান দেব। এই বিষয়ে জিগ্গেস করা হলে তিনি বলেন, 'একটু ট্রমা তো হবে। এই টারবুল্যান্স, এই ধোঁয়া, গন্ধে মানসিকপ্রভাব তো পড়েই। আমি মুখ্যমন্ত্রীকে ফোন করে বললাম, আর হেলিকপ্টারে চড়ার ইচ্ছে নেই। আর আজকে হেলিকপ্টারের কাছেই যেতে পারব না। গাড়ি করেই যাব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.