Mamata Banerjee: 'বিজেপির কাছে বাংলা দুয়োরানি'!

কৃষ্ণনগর কেন্দ্রে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে প্রচারে মমতা বন্দ্য়োপাধ্যায়। তেহট্টে নির্বাচনী জনসভায় তিনি বললেন,আবার বিজেপি নেতারা মিথ্যা কথা বলতে আসছে মহুয়ার এখানে। মহুয়াকে নিয়ে ওদের খুব জ্বালা। মহুয়া যে মুখের উপর কথা বলে দেয়। মহুয়া যে ওদের চমকায় না। মহুয়া যে ওদের ভয় পাই না, তৃণমূলটা যে লড়াই করে বাঘের বাচ্চার মতো। ও বলে দিয়েছিল, দেশের কী চলছে, কী রাগ, আদানির পক্ষে হয়ে কে আদানির বিরুদ্ধে বলবে'!  

Updated By: May 2, 2024, 04:35 PM IST
Mamata Banerjee: 'বিজেপির কাছে বাংলা দুয়োরানি'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাস ব্য়ুরো: নদীয়ায় তেহট্টে ভোট-প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'বাংলা বিজেপির কাছে দুয়োরানি। সেজন্যই বাংলাকে টাকা দেয় না। কয়েকদিন আগে বিজেপির লোকেরা বলল, ৩ মাস বাদে লক্ষ্মীর ভান্ডার বন্ধ করে দেব। আমি বললাম, এটা কি তুমি দিয়েছে যে, তুমি বন্ধ করবে'!

আরও পড়ুন:  Bengal Weather Update: অবশেষে স্বস্তি! তাপপ্রবাহের কবল থেকে বেরল কলকাতা, ৭ মে ভাসবে দক্ষিণবঙ্গ

১৩ মে চতুর্থ দফায় ভোট কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে। গতবার এই কেন্দ্র থেকে যিনি জিতেছিলেন, ঘুষের বিনিময়ে প্রশ্নকাণ্ডে তৃণমূলের সেই মহুয়া মৈত্রের সাংসদপদ খারিজ হয়ে গিয়েছিল। এবারও ফের তাঁকেই প্রার্থী করেছেন ঘাসফুল শিবির। কৃষ্ণনগর লোকসভার মধ্যেই তেহট্ট।

মমতা বলেন, 'একটা সরকার সংখ্য়াগরিষ্ঠতা পেতে পারে। তাই বলে একদিনে ১৪৭ জন সাংসদকে আপনারা ঘাড়ধাক্কা দিয়ে বের কর দেবে! IPC কোডও বদলে দিয়েছিলেন... কাল আবার মিথ্যা কথা বলতে আসছে। আবার বিজেপি নেতারা মিথ্যা কথা বলতে আসছে মহুয়ার এখানে। কারণ, মহুয়াকে নিয়ে ওদের খুব জ্বালা। মহুয়া যে মুখের উপর কথা বলে দেয়। মহুয়া যে ওদের চমকায় না। মহুয়া যে ওদের ভয় পাই না, তৃণমূলটা যে লড়াই করে বাঘের বাচ্চার মতো। ও বলে দিয়েছিল, দেশের কী চলছে, কী রাগ, আদানির পক্ষে হয়ে কে আদানির বিরুদ্ধে বলবে'!

আরও পড়ুন:  Madhyamik Result 2024: রেজাল্ট ভালো নয়, চরমপথে হাঁটলেন কাটোয়ার পৌলমী...

এদিকে লোকসভা ভোটে আগেই দেশজুড়ে লাগু হয়ে গিয়েছে CAA। মমতা বলেন, 'ক্য়ার জন্য় আবেদন করলেই বিদেশী হয়ে যাবে। প্যানকার্ড থাকবে না, আধার কার্ড থাকবে না, রেশন কার্ড থাকবে না। কোনও সুযোগ-সুবিধা থাকবে না। NRC করতে চাইছে যাতে মানুষকে তাড়িয়ে দেওয়া যায়। ক্যা করতে চাইছে, যাতে মানুষকে মানুষে ভেদাভেদ করতে সবকিছু কেড়ে নেওয়া যায়। ইউনিফর্ম সিভিল কোড মানে জানেন! এটা চালু হলে তপশিলি, আদিবাসী, রাজবংশী, মতুয়াদের অস্তিত্ব থাকবে না।  একমাত্র নরেন্দ্র মোদী একা একা বসে বসে ভারতবর্ষ চালাবে, এই হয়ে গিয়েছে দেশের অবস্থা'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.