PM Narendra Modi: হিন্দু-মুসলিম রাজনীতি নিয়ে মুখ খুললেন মোদী, কী বললেন প্রধানমন্ত্রী?

PM Narendra Modi:  প্রধানমন্ত্রী বলেন, মুসলিম প্রতিবেশীর সঙ্গে থেকেছি। তাক কী খায়, কীভাবে থাকে তা জানি। মহরমের সময় বের হসে তাজিয়ার মধ্যে দিয়ে যেতে হবে তা জানি

Updated By: May 15, 2024, 02:31 PM IST
PM Narendra Modi: হিন্দু-মুসলিম রাজনীতি নিয়ে মুখ খুললেন মোদী, কী বললেন প্রধানমন্ত্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিন্দু-মুসলমান রাজনীতি একেবারেই তিনি করতে চাই না। জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার বারাণসীতে তৃতীয়বারের জন্য মনোনয়ন দাখিল করেন নরেন্দ্র মোদী। এদিনই এক সর্বভারতীয় সংবাদমাধমকে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, যে দিন হিন্দু-মুসলমান করব সেদিন সর্বজনীন সমাজে থাকার যোগ্য থাকব না।

আরও পড়ুন- দূরপাল্লার ট্রেনে সোজা মরুরাজ্যে, চুঁচুড়ার দিদিমনির চেষ্টায় বাড়ি ফিরলেন মানসিক ভারসাম্যহীন মহিলা

'অনুপ্রবেশকারী', 'যাদের বেশি সন্তান' এমনসব শব্দ বন্ধেরও ব্য়াখ্যা দেন। কারণ অনেক সময় তাঁর মুখ দিয়ে এমনসব কথা বেরিয়ে এসেছে। এনিয়ে প্রধানমন্ত্রী বলেন, একজন যখন বলেন 'যাদের বেশি সন্তান' তখন তার অর্থ কীভাবে  মুসলমান হয় তা বুঝতে পারি না। হিন্দু-মুসলমান করব না। এটাই আমার সংকল্প। যাদের বেশি সন্তান হয় তারা সাবইকে ভালো ভাবে পড়তে পারে না, খাওয়াতে পারে না। ধর্ম নির্বিশেষে এটাই দেশের গরিবদের জন্য সত্যি।

প্রধানমন্ত্রী বলেন, মুসলিম প্রতিবেশীর সঙ্গে থেকেছি। তাক কী খায়, কীভাবে থাকে তা জানি। মহরমের সময় বের হসে তাজিয়ার মধ্যে দিয়ে যেতে হবে তা জানি। এভাবেই আমি বড় হয়েছি। আমরা প্রচুর মুসিলম বন্ধু আছে।

মুসলিমদের জন্য মোদী নন। একরম ধারণা ভাঙবেন কীভাবে। এরকম প্রশ্নের উত্তরে মোদী বলেন, ২০০২ সালে গোধরার পর পরিকল্পান করে আমার ভাবমূর্তিতে কালি দেওয়া হয়েছে। মুসলিমরা কতটা মোদীর সমর্থক তার থেকেও বড় কথা তাদেক ধরে আমার বিরুদ্ধে বোঝানো হয়েছে। মুসলিমরা কি আপনাকে ভোট দেবেন? মোদী বলেন, দেশের মানুষ আমাকে ভোট দেবেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.