Rohit Sharma On Hardik Pandya: 'আমি অতীতে...' হার্দিকের কাছে হারিয়েছেন নেতৃত্ব, এই প্রথম মুখ খুললেন রোহিত

Rohit Sharma on losing MI captaincy to Hardik Pandya: রোহিত শর্মা এবার জানিয়ে দিলেন যে, অধিনায়কত্ব হারানোর পর তাঁর ঠিক কী মনে হয়েছিল...  

Updated By: May 3, 2024, 04:46 PM IST
Rohit Sharma On Hardik Pandya: 'আমি অতীতে...' হার্দিকের কাছে হারিয়েছেন নেতৃত্ব, এই প্রথম মুখ খুললেন রোহিত
রোহিত এবার মুখ খুললেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নীল সাম্রাজ্য়ে রোহিত শর্মা (Rohit Sharma) যুগের অবসান ঘটেছে। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মসনদে বসেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। সপ্তদশ আইপিএলে (IPL 2024) হার্দিকের নেতৃত্বেই খেলছে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম। অধিনায়ক হওয়ার পর থেকেই হার্দিকের জীবনে শান্তি শব্দটা বেপাত্তা! তাঁর জীবনে শনি নেমে এসেছেন! তালিতে নয় তিনি এখন বাঁচেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর মাথার বালশি আর কোল বালিশের মতো হয়ে গিয়েছে। হার্দিক যে অধিনায়ক তা হাজার হাজার রোহিত ফ্য়ানরা মেনে নিতে পারছেন না। হার্দিকের কাছে অধিনায়কত্ব হারানোর প্রসঙ্গে এই প্রথম কথা বললেন রোহিত। 

আরও পড়ুন: WATCH | Suryakumar Yadav | Sunil Narine : 'ভুলে গেলেও হোটেলে দিয়ে আসব'! নারিনকে লক্ষাধিক টাকার উপহার সূর্যর

টি-২০ বিশ্বকাপের দল ঘোষণার পর রোহিত ও জাতীয় দলের হেড কোচ অজিত আগরকর সাংবাদিক বৈঠক করেছিলেন। সেখানেই রোহিতের থেকে অধিনায়কত্ব হারানো নিয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। যা শুনে রোহিত বলেন, 'দেখুন, এটা জীবনেরই অঙ্গ। সবকিছু আপনার ইচ্ছামতো হবে না। মুম্বইকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা দারুণ। আমি অতীতে অধিনায়ক ছিলাম না। একাধিক অধিনায়কের নেতৃত্বে খেলেছি। ফলে ব্য়াপারটা আমার কাছে আলাদা বা নতুন কিছু নয়। আমার জন্য় যা তোলা আছে, সেভাবেই আমাকে চলতে হবে। তারপর প্লেয়ার হিসেবে আমার থেকে কী চাওয়া হচ্ছে, সেটাই পূরণ করার চেষ্টা করেছি বিগত এক মাস বা তার বেশি সময়ে ধরে।'

চলতি আইপিএলে মুম্বইয়ের অবস্থা যে খুব একটা ভালো নয়, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। যে লিগে ১০টি দল অংশ নিয়েছে, সেখানে পাঁচবারের চ্য়াম্পিয়নরা এই মুহূর্তে সাতে। সাত ম্য়াচ খেলে তিনটি জয় ও চারটি হার হার্দিকদের সঙ্গী। তাঁর দলের আইপিএল অভিযান এবারের মতো শেষ। ১০ ম্য়াচে ১৯৭ রান ও চার উইকেট পেয়েছেন হার্দিক। পারফরম্য়ান্সও করতে পারেননি তিনি। ২০১৫ থেকে ২০২১ পর্যন্ত মুম্বইয়ে খেলা হার্দিককে ফিরিয়েই মুম্বই কোথাও বুঝিয়ে দিয়েছিল যে, নেতৃত্বের ব্য়াটন উঠতে চলেছে দেশের নক্ষত্র অলরাউন্ডারের হাতে। আর সেটাই হয়েছে। 

আরও পড়ুন: WATCH | Rohit Sharma: 'আমার চেয়েও তিন বছরের বড়?' স্পিনারের বয়স শুনে ভাষাহীন রোহিত! ভিডিয়ো ভাইরাল

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.