Bengaluru: চোখের সামনে মেয়েকে কুপিয়ে খুন 'প্রেমিকে'র, মায়ের পাথরে প্রাণ গেল বর্বরের!

পুলিস সূত্রে খবর, মৃতের হলেন অনুশা ও সুরেশ। একে অপরকে প্রায় ৫ বছর ধরে চিনতেন তাঁরা। কিন্তু সম্প্রতি সুরেশের থেকে নিজেকে দুরে রাখতে চাইছিলেন অনুষা। কেন? ব্য়াপারটা মেনে নিতে পারছিলেন না সুরেশ। ঘড়িতে তখন পৌনে ৫। বিকেলে বেঙ্গালুরুর জায়নগর এলাকার সারক্কি পার্কে দেখা করেন দু'জন। এরপর তুমুল কাটাকাটি, শেষে অনুশাকে, সুরেশ ধারালো অস্ত্র কোপান বলে অভিযোগ। 

Updated By: Apr 19, 2024, 06:50 PM IST
Bengaluru: চোখের সামনে মেয়েকে কুপিয়ে খুন 'প্রেমিকে'র, মায়ের পাথরে প্রাণ গেল বর্বরের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দিনের আলোয় পার্কে রক্তারক্তি কাণ্ড! প্রথমে তরুণীকে কুপিয়ে খুন করল তাঁর প্রত্যাখ্যাত প্রেমিক , তারপরে মায়ের ছোঁড়া পাথরে প্রাণ হারাল সে নিজেও! ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

আরও পড়ুন:  Nigerian Nationals Attack Police in Bengaluru: এবার আক্রান্ত পুলিস; বেঙ্গালুরুতে রড, হেলমেট নিয়ে আক্রমণ করল নাইজেরীয় নাগরিকরা

পুলিস সূত্রে খবর, মৃতের হলেন অনুশা ও সুরেশ। একে অপরকে প্রায় ৫ বছর ধরে চিনতেন তাঁরা। কিন্তু সম্প্রতি সুরেশের থেকে নিজেকে দুরে রাখতে চাইছিলেন অনুষা। কেন? ব্যাপারটা মেনে নিতে পারছিলেন না সুরেশ। ঘড়িতে তখন পৌনে ৫। বিকেলে বেঙ্গালুরুর জায়নগর এলাকার সারক্কি পার্কে দেখা করেন দু'জন। এরপর তুমুল কাটাকাটি, শেষে অনুশাকে, সুরেশ ধারালো অস্ত্র কোপান বলে অভিযোগ। 

এদিকে বাড়ি থেকে বেরোনোর আগে মা-কে ওই তরুণী জানিয়ে এসেছিলেন, পার্কে একজন দেখা করতে যাচ্ছেন। ফিরতে বেশি সময় লাগবে না। কিন্তু অনেক্ষণ পরেও যখন মেয়ে ফিরল না, তখন সন্দেহ হয় মায়ের। পার্কে যান তিনি এবং মেয়েকে কোপানের দৃশ্য দেখেন নিজের চোখেই। এরপর অভিযুক্তকে লক্ষ্য করে পাথর ছোঁড়েন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুরেশের।  

বাঁচানো যায়নি অনুশাকেও। বুকে ও ঘাড়ে আঘাত লেগেছিল তাঁর। হাসপাতালে নিয়ে গেলে, ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ডেপুটি পুলিস কমিশনার লোকেশ বাহারাম্পা জানিয়েছে, 'এখনও তদন্তে যা মনে হচ্ছে, অনুশাকে কুপিয়েছিল সুরেশ। মেয়েকে বাঁচাতে গিয়ে সুরেশে মাথা পাথর দিয়ে আঘাত করেন অনুশার মা।  প্রত্যক্ষদর্শীদের আমরা জেরা করছি'।

আরও পড়ুন:  Infosys | Narayan Murthy: ইনফোসিসের নারায়ণ মূর্তির ৫ মাস বয়সি নাতির পকেটে প্রায় সাড়ে ৪ কোটি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.