Pennsylvania: ক্যান্ডি ক্রাশেই আসক্তি, ফান্ড থেকে ৩০ লক্ষ টাকা দিলেন পুরোহিত! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমরা প্রায়ই বাচ্চাদের মোবাইল গেমগুলিতে অত্যধিক সময় ব্যয় করার বিষয়ে সতর্ক করি, কিন্তু কে ভেবেছিল যে একজন পুরোহিত সেই ফাঁদে পড়বে? হ্যা, তুমি ঠিক শুনছেন। মোবাইল গেমিংয়ের প্রতি আসক্তির কারণে, একজন ক্যাথলিক ধর্মযাজক নিজেকে ঝামেলায় জড়িয়েছেন। রেভারেন্স লরেন্স কোজাককে সম্প্রতি গ্রেফতার করা হয়েছে এবং তাঁর চার্চ থেকে প্রায় ৩৩ লক্ষ টাকা চুরি করার অভিযোগ আনা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে কোজাক এই অর্থটি ক্যান্ডি ক্রাশ এবং মারিও কার্টের মতো গেমগুলিতে "পাওয়ার-আপস" এর জন্য ব্যয় করেছেন৷

আরও পড়ুন: Heat Stroke: ভয়ে রোদে না বেড়িয়ে বাড়িতে? হিট স্ট্রোক হতে পারে ঘরেই! তাই...
তিনি যদি এই কাজ নিজের নগদ অর্থ ব্যবহার করতেন, তা হয়তো আপনাকে অবাক করত না। তবে, অভিযোগ করা হয়েছে যে কোজাক এই বিলগুলি পূরণ করার জন্য চার্চের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন। এই ঘটনাটি ২০২২ সালে আবিষ্কার হয়েছিল৷ ফলস্বরূপ, তিনি সেন্ট টমাস মোর চার্চে তাঁর দায়িত্ব থেকে অব্যাহতি পেয়েছিলেন এবং "অ্যাপ্লোনোমিক্যাল পরিমাণ অ্যাপল লেনদেনের" পরে ছুটিতে চলে যান। গির্জার বিবৃতিতে তাঁকে তাঁর অ্যাপেল আইডি থেকে সন্ধান করা হয়েছিল।
অবশেষে ২৫ এপ্রিল, ২০২৪-এ ৫১ বছর বয়সী প্রাক্তন পাদ্রী নিজেকে আনুষ্ঠানিকভাবে চুরি এবং সম্পর্কিত অপরাধের অভিযোগে অভিযুক্ত হওয়ার কথা জানতে পারেন।
জিজ্ঞাসাবাদের সময়, কোজাক দাবি করেছিলেন যে তিনি তাঁর অনলাইন গেমিং ব্যয়ের অভ্যাসের জন্য সাহায্য চাইছিলেন এবং ইচ্ছাকৃতভাবে চার্চের ক্রেডিট কার্ড ব্যবহার করতে অস্বীকার করেছেন। তিনি ব্যাখ্যা করেছেন যে স্ট্রিমিং পরিষেবা এবং অফিস সফ্টওয়্যারের মতো চার্চ-সম্পর্কিত খরচের জন্য কার্ডটি সেই সময় তাঁর মোবাইল ডিভাইসের সঙ্গে সংযুক্ত ছিল। তিনি স্বীকার করেছেন যে তিনি ভুলবশত কার্ডটি ব্যবহার করেছেন, বিস্তারিত মনোযোগের অভাব উল্লেখ করে।

আরও পড়ুন: Sleeping On Floor: ভাত খেয়ে মেঝেতে শোয়ার কথা ভাবছেন? নিজের বিপদ ডেকে আনছেন না তো...
আর্থিক রেকর্ড অনুযায়ী, কোজাক তাঁর ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ৮ লক্ষ টাকা বরাদ্দ করেছিলেন ক্রেডিট কার্ডের ঋণের একটি অংশ নিষ্পত্তি করার জন্য। তবে তাঁর গ্রেফতারির পর, তিনি গির্জার জন্য ৬ লক্ষ টাকা চেক জারি করে ক্ষতিপূরণের পদক্ষেপ নেন, যার সঙ্গে আন্তরিক ক্ষমা প্রার্থনা আছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

English Title: 
Priest Arrested For Spending Rs 30 Lakh out of church fund on Candy Crush
News Source: 
Home Title: 

ক্যান্ডি ক্রাশেই আসক্তি, ফান্ড থেকে ৩০ লক্ষ টাকা দিলেন পুরোহিত! তারপর...

Pennsylvania: ক্যান্ডি ক্রাশেই আসক্তি, ফান্ড থেকে ৩০ লক্ষ টাকা দিলেন পুরোহিত! তারপর...
Yes
Is Blog?: 
No