Loudspeaker Row: ইদের দিন মসজিদের বাইরে হনুমান চালিশা পাঠ? কর্মসূচি নিয়ে মুখ খুললেন রাজ ঠাকরে

মসজিদ থেকে লাউডস্পিকার না খুললে চরম পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান

Updated By: May 2, 2022, 09:42 PM IST
Loudspeaker Row: ইদের দিন মসজিদের বাইরে হনুমান চালিশা পাঠ? কর্মসূচি নিয়ে মুখ খুললেন রাজ ঠাকরে

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ইসলাম ধর্মাবলম্বীদের পবিত্র ইদ (Eid) উৎসব। সেই উৎসবে যাতে কোনও রকমের অশান্তির ঘটনা না ঘটে, তাই মঙ্গলবারের হনুমান চালিশা পাঠের (Hanuman Chalisa) কর্মসূচি আপাতত বাতিল করলেন রাজ ঠাকরে (Raj Thackeray)।     

টুইট করে অনুগামীদের উদ্দেশে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান (MNS) জানান, "আগামিকাল ইদ। গতকাল সম্ভাজীনগরের সভা থেকেই আমি বলেছিলাম যে, মুসলিমদের এই উৎসব আনন্দের সঙ্গে পালিত হবে। আমাদের উৎসব অক্ষয়তৃতীয়ার দিন অন্য কোথাও আরতি করবেন না। লাউডস্পিকারের বিষয়টি ধর্মীয় নয়, সামাজিক ইস্য়ু। এরপর কী করতে হবে আমি আগামিকাল টুইট করে জানাব।"

সমস্ত মসজিদ থেকে লাউডস্পিকার সরানোর দাবিতে মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে চরম হুঁশিয়ারি দিলেন রাজ ঠাকরে (Raj Thackeray)। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান বলেন, "৩ মে'র মধ্য়ে সমস্ত মসজিদ থেকে লাউডস্পিকার সরাতে হবে। ৪ মে থেকে যেন একটাও আওয়াজ না আসে। যদি আসে, তাহলে হিন্দুরা দ্বিগুণ শব্দে মসজিদের বাইরে হনুমান চালিশা পড়বে।" সরকার তাঁর কথা না শুনলে চরম পদক্ষেপের হুঁশিয়ারি দেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.