Goddess Kali Kills Demon: অলৌকিক? স্বয়ং 'কালী' গলা কেটে দিলেন 'অসুরে'র! নিজের চোখে তা 'দেখলেন'ও সকলে...

Goddess Kali Kills Demon: অসুরের গলা কেটে দিলেন মা কালী! ভাবছেন পুরাণের গল্প বলছি? না, তা নয়। এমনই ঘটনা ঘটেছে আর তা সকলে নিজের চোখে দেখেছেনও! এবার ভাবছেন বুঝি অকারণ অলৌকিক কিছু বলছি, বা আধিভৌতিক-আধিদৈবিক কিছু? না, তা নয়। এই ঘোর কলিতে এমনই ঘটল!

Updated By: May 3, 2024, 08:17 PM IST
Goddess Kali Kills Demon: অলৌকিক? স্বয়ং 'কালী' গলা কেটে দিলেন 'অসুরে'র! নিজের চোখে তা 'দেখলেন'ও সকলে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুরের গলা কেটে দিলেন মা কালী! ভাবছেন পুরাণের গল্প বলছি? না, তা নয়। এমনই ঘটনা ঘটেছে আর তা সকলে নিজের চোখে দেখেছেনও! এবার ভাবছেন বুঝি অকারণ অলৌকিক কিছু বলছি, বা আধিভৌতিক-আধিদৈবিক কিছু? না, তা নয়। এই ঘোর কলিতে এমনই ঘটল! 

কী ঘটেছিল?  

আরও পড়ুন: Jo Biden on India: 'ভারত বিদেশিদের প্রতি বিদ্বেষপূর্ণ'! কেন বিজেপিশাসিত ভারতকে সহসা আক্রমণ বাইডেনের?

উত্তর প্রদেশের কানপুরে একটা অভিনয় চলছিল। দেবী কালীকে কেন্দ্র করে কোনও অভিনয়। সেখানে কালী সেজেছিল বছর চোদ্দোর এক কিশোর। আর দৈত্য বা অসুরের ভূমিকায় ছিল বছর এগারোর এক বালক। পুরাণকাহিনিতে আছে, কালীর সঙ্গে মহা যুদ্ধ হয়েছিল অসুরকুলের। অসুরদের ধরে-ধরে হত্যা করেছিলেন তিনি। সেই অংশের অভিনয় করতে গিয়েই ঘটে গেল এই মহা বিপর্যয়! কালীরূপী কিশোর সটান ছুরি বসিয়ে দিল অসুররূপী বালকের গলায়। 

পুলিস এসে ওই কালী-কিশোর-সহ আরও দুই জনকে ধরে জিজ্ঞাসাবাদ করেছে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের কানপুরের বিলহাউরে বামভিয়ানপুর গ্রামে।

আরও পড়ুন: মায়ের সঙ্গে বিছানায় উদ্দাম যৌনতায় মাতলেন সন্ন্যাসী! ৫ ঘণ্টা জার্নি করে ঘরে ঢুকলেন বাবা…

আসলে ওই গ্রামে এক ভগবতকথার আয়োজন করা হয়েছিল। সেই আয়োজনেরই অংশ হিসেবে বেরিয়েছিল নানা ট্যাবলো। সেই ট্যাবলোরই অংশ ছিল 'ডেমন' নামের এই কালী-অভিনয়। আর সেখানেই এই দুর্ঘটনা। যার গলায় ছুরি পড়েছিল সেই আহত বালকটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জানা গিয়েছে, ছুরি নিয়ে অভিনয় হলেও বড়রা ছেলেটিকে বলে দিয়েছিল ছুরিটার বাঁট দিয়ে যেন আঘাত করা হয়। কিন্তু অভিনয়ের সময়ে সেটা করতে কোনও ভাবে ভুলে যায় ওই ছেলেটি। অপরাধীকে জুভেনাইল কোর্টে তোলা হবে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.