Rakhi Sawant: 'আমি ফিরে আসবই...', OT-তে ঢোকার মুখে রাখি!

Rakhi Sawant's Health Update: রাখি সাওয়ান্ত নিশ্চিত করেছেন যে তাঁর জরায়ুতে টিউমার হয়েছে। সম্প্রতি, মুম্বইয়ের একটি হাসপাতালে অভিনেত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই সম্পর্কে এবার মুখ খুললেন রাখি।

Updated By: May 17, 2024, 12:18 PM IST
Rakhi Sawant: 'আমি ফিরে আসবই...', OT-তে ঢোকার মুখে রাখি!

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাখি সাওয়ান্ত নিশ্চিত করেছেন যে তাঁর জরায়ুতে টিউমার হয়েছে। সম্প্রতি, মুম্বইয়ের একটি হাসপাতালে অভিনেত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যা সবাইকে অবাক করে দিয়েছে। যদিও রাখির প্রাক্তন স্বামী আদিল খান দুররানি আইনি প্রক্রিয়া থেকে বাঁচতে তাঁর হাসপাতালে ভর্তি হওয়াকে একটি "নাটক" বলে অভিহিত করেছেন।

আরও পড়ুন: Bald Salman Khan: 'মাথা ভরা টাকও দিয়েছে, টাকাও দিয়েছে' সলমানের ছবি দেখে চোখ কপালে ফ্যানেদের
এই বিষয়ে রাখি এক সংবাদ মাধ্যমকে বলেন, “আমি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠব, আমি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হচ্ছি। আমার একটি ১০ ​​সেমি টিউমার আছে এবং শনিবার অস্ত্রোপচার করা হবে। আমি আমার স্বাস্থ্য সম্পর্কে খুব বেশি কথা বলতে সক্ষম নই, তবে রিতেশ আমার অবস্থা সম্পর্কে আপনাদের আপডেট দেবে। হাসপাতালের কথাও তিনি সবাইকে জানাবেন। অস্ত্রোপচার হয়ে গেলে আমি টিউমার দেখাব। আমাকে ভর্তি হতে হয়েছিল কারণ, অস্ত্রোপচারের আগে রক্তচাপ এবং সমস্ত কিছু নিয়ন্ত্রণে আনা দরকার ছিল। আমি সঠিক বিবরণ জানি না কারণ আমি একজন ডাক্তার নই, আমি একজন অভিনেতা”।
রাখি আরও উল্লেখ করেছেন যে তাঁর ডাক্তারদের উপর পূর্ণ বিশ্বাস রয়েছে এবং শেয়ার করেছেন যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। অভিনেত্রী নিজেকে "ফাইটার" বলেও অভিহিত করেছেন এবং বলেছেন যে তিনি শীঘ্রই মানুষকে বিনোদন দিতে ফিরে আসবেন।
“এখানের চিকিৎসকরা সেরা এবং তাঁরা তাঁদের কাজ নিখুঁতভাবে করছেন। আমি জীবনে কখনও হাল ছাড়িনি এবং শৈশব থেকেই অনেক বাধা এবং যুদ্ধ করেছি। আমি অপারেশন থিয়েটারেও যুদ্ধ করতে যাচ্ছি (কান্নায় ভেঙে পড়েন), আমি জানি আমার কিছুই হবে না কারণ আমার সঙ্গে আমার মায়ের আশীর্বাদ আছে, তিনি আমার সঙ্গে আছেন,” তিনি যোগ করেছেন।
 তিনি আরও বলেছেন, “আমি একজন যোদ্ধা এবং আমি ফিরে আসব, আমার কিছুই হবে না। ছোট একটি টিউমার ঠিক সেরে যাবে। আমি ফিরে এসে নাচ-গান করব। আমি আবার মানুষকে বিনোদন দেব। আমার ধারণা ছিল না যে একটি টিউমার আছে, আমি তোয়ালে জড়িয়ে নাচছিলাম এবং যখন আমি বাড়ি ফিরে অজ্ঞান হয়ে যাই। রিতেশ জি আমাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেন। সব রিপোর্টের পর দেখা গেল আমার টিউমার হয়েছে। তবে আমি জানি আমি সবাইকে বিনোদন দিতে ফিরে আসব,”।

আরও পড়ুন: Rishav Basu: শরীরে সুতোর লেশমাত্র নেই, দক্ষিণী ছবির জন্য নগ্ন হলেন বাঙালি অভিনেতা ঋষভ...
তাঁর ভক্তরা তার স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন, রাখির প্রাক্তন স্বামী রিতেশ রাজ সিং বলেছেন যে কয়েকটি পরীক্ষা করার পর ডাক্তাররা তার জরায়ুতে একটি টিউমার আবিষ্কার করেছেন। রিতেশের মতে, তাঁরা সন্দেহ করেছে রাখির ক্যান্সার হয়েছে। তবে, অতিরিক্ত পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করা হচ্ছে।

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.