Haryana Bus Fire: চলন্ত বাসে ভয়ংকর আগুন! জীবন্ত দগ্ধ ৮ তীর্থযাত্রী...

Haryana Bus Fire: হরিয়ানা নুহতে বিধ্বংসী আগুন। জানা গিয়েছে, একটি পর্যটক বাসে আগুন লাগে। ঘটনাস্থলেই আটজন মারা গিয়েছে এবং প্রায় ২৪ জন গুরুতর আহত। 

Updated By: May 18, 2024, 09:51 AM IST
Haryana Bus Fire: চলন্ত বাসে ভয়ংকর আগুন! জীবন্ত দগ্ধ ৮ তীর্থযাত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হরিয়ানা নুহতে বিধ্বংসী আগুন। জানা গিয়েছে, একটি পর্যটক বাসে আগুন লাগে। ঘটনাস্থলেই আটজন মারা গিয়েছে এবং প্রায় ২৪ জন গুরুতর আহত। ঘটনাটি ঘটে গভীর রাত দেড়টার দিকে।

বাসটিতে মহিলা ও শিশু সহ প্রায় ৬০ জন যাত্রী ছিলেন। যাত্রীদের অধিকাংশই ধর্মীয় তীর্থযাত্রায় ছিলেন। যাদের সবাই পঞ্জাবের বাসিন্দা। আরও জানা গিয়েছে, বাসটি উত্তরপ্রদেশের মথুরা এবং বৃন্দাবন থেকে তীর্থযাত্রীদের নিয়ে ফিরছিল। মূলত পাঞ্জাবের হোশিয়ারপুর, লুধিয়ানা এবং চণ্ডীগড়ের যাত্রীরা ওই বাসে ছিলেন। নুহের কাছে কুন্ডলি–মানেসার–পালওয়াল জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় বাসটিতে ভয়ংকর আগুন ধরে যায়।

আরও পড়ুন:Corporate Chawala: অফিস থেকে বেরিয়েই টাই খুলে দোকানে, ভাইরাল 'কর্পোরেট চা-ওয়ালা'!

বাসের এক বয়স্ক মহিলা যাত্রী সর্বভারতীয় সংবাদসংস্থাকে জানিয়েছেন, বাসটিতে যখন আগুন লাগে তখন তিনি গাড়ি থেকে লাফ দিয়ে দেন। তিনি আরও বলেছিলেন যে একজন বাইক আরোহী প্রথম বাসে আগুন লক্ষ্য করে। চালককে সতর্ক করার জন্য বাসটিকে ওভারটেক করে।

ওই মহিলা ঘটনাটি বিস্তারিত করে বলেন, 'প্রথমে আমি বাসের নিচ থেকে আওয়াজ শুনতে পাই। ভেবেছিলাম বাসটি হয়তো বাম্পারের উপর দিয়ে গিয়েছে, তাই আওয়াজ হয়েছে। পরে তীব্র গন্ধ পায়। বেশ কয়েক কিলোমিটার ধরে বাসের পিছনে থাকা একজন বাইকার বাসটিকে ওভারটেক করে। এবং সামনে এসে ড্রাইভারকে বলল যে বাসে আগুন লেগেছে, আমি সামনের একটি সিটে বসেছিলাম, তাই আমি লাফ দিয়ে বেচেঁছি।'

আরও পড়ুন:Narenda Modi: 'সংবাদমাধ্যম নিরপেক্ষ নয়, তাই সাংবাদিক বৈঠক করি না'! মোদীর সাফাইয়ে নেটপাড়া তোলপাড়...

নুহের পুলিস সুপার নরেন্দর বিজরনিয়া জানিয়েছেন যে বাসে আগুন লাগার খবর পাওয়ার কয়েক মিনিটের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিস এবং দমকল বাহিনী। স্থানীয় বাসিন্দাদের সহায়তার এক ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে এসে যায়। তিনি জানিয়েছেন যে কী কারণে বাসে আগুন লেগে যায়, তা তদন্ত করে দেখা হচ্ছে। বাসে আগুন লাগানো হয়েছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

স্থানীয়দের অভিযোগ, বাসটি সম্পূর্ণ পুড়ে যাওয়ার তিন ঘণ্টা পর দমকলকর্মীরা আসেন। একজন যাত্রী বলেন, 'আগুনের তীব্রতা বেড়ে যাওয়ার আগেই আমরা বাসের পিছনে দৌড়ে গিয়ে জানালা ভেঙ্গে যতটা সম্ভব লোককে বের করে আনতে পারি। আমরা পুলিসকে খবর দিয়েছিলাম কিন্তু তারা আসতে অনেক সময় নেয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.