''বলিউডে কেউ স্বজনপোষণ করলে রাজ ঠাকরের দল তাঁকে উচিত শিক্ষা দেবে'' সাফ বার্তা MNS-এর

বি-টাউনের শিল্পীদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন রাজ ঠাকরের দল 'মহারাষ্ট্র নবনির্মাণ সেনা' (MNS)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2020, 08:16 PM IST
''বলিউডে কেউ স্বজনপোষণ করলে রাজ ঠাকরের দল তাঁকে উচিত শিক্ষা দেবে'' সাফ বার্তা MNS-এর

নিজস্ব প্রতিবেদন : ''বলিউডে কেউ স্বজনপোষণ করলে রাজ ঠাকরের দল তাঁকে উচিত শিক্ষা দেবে''। বি-টাউনের শিল্পীদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন রাজ ঠাকরের দল 'মহারাষ্ট্র নবনির্মাণ সেনা' (MNS)।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বি-টাউনে নতুন করে উঠে এসেছে স্বজনপোষণ কিংবা পারিবারিক সূত্রে কাজ পাওয়ার বিতর্ক। অনেকেই বলছেন, সাধারণ মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা সুশান্তকে বি-টাউনের তাবড় ব্যক্তিত্বদের জন্য কোণঠাসা হতে হয়েছিল। এবিষয়ে বিভিন্ন ব্যক্তি ও রাজনৈতিক নেতৃত্ব তাঁদের নিজস্ব মতামত পোষণ করেছেন। এবার এই বিতর্কে নতুন করে সামিল হল রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (MNS)। 

আরও পড়ুন-''মার্কেটিং বন্ধ করুন, মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা সুশান্তের'' বললেন শিবসেনা নেতা

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সহ-সভাপতি ভাগীশ সারস্বত তারকাদের উদ্দেশ্যে বলেন, ''যদি বি-টাউনে কোনও শিল্পীকে হয়রানির শিকার হতে হয়, কোনও গ্যাং যদি কাউকে কাজ করতে না দেয়, উৎপীড়িত সেই শিল্পী যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করেন। যদি কেউ বলিউডে স্বজনপোষণ চালিয়ে যান, তাঁদের উচিত শিক্ষা দেবে রাজ ঠাকরের দল।''

তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বই পুলিসের তদন্ত প্রসঙ্গে ভাগীশ সারস্বত বলেন, ''মুম্বই পুলিসের উচিত বি-টাউনে স্বজনপোষণের অভিযোগগুলি খতিয়ে দেখা।'' প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বই পুলিস ইতিমধ্যেই ৩০ জনকে জেরা করেছে বলে জানা যাচ্ছে। এবার সঞ্জয়লীলা বনশালি-কেও তলব করেছে পুলিস।

আরও পড়ুন-'পা নাড়াতে না পারলে, মুখ তো নাড়াও' যব উই মেটের শ্যুটিংয় করিনাকে বলেছিলেন মাস্টারজি

.