Fawad Khan: ‘ফাওয়াদ খানের ফ্যানরা, প্রতারকরা পাকিস্তানে চলে যাও’, হুমকি রাজ ঠাকরের পার্টির

Fawad Khan: মহারাষ্ট্র নবনির্মান সেনার নেতা অমেয়া কোপকার শুক্রবার হুমকি দেন, তাঁর পার্টি কোনওভাবেই জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের ছবি ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ ভারতে রিলিজ হতে দেবেন না।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 10, 2022, 03:20 PM IST
Fawad Khan: ‘ফাওয়াদ খানের ফ্যানরা, প্রতারকরা পাকিস্তানে চলে যাও’, হুমকি রাজ ঠাকরের পার্টির

Fawad Khan, Pakistani Film, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সঙ্গীতশিল্পীরা কাজ করতে পারবেন না বলিউডে, বেশ কয়েক বছর আগেই বন্ধ করা হয়েছিল সেই পথ। এবার ফাওয়াদ খানের একটি পাকিস্তানি ছবির ভারতে মুক্তি নিয়ে উত্তাল হয়ে ওঠে রাজ ঠাকরের পার্টি। মহারাষ্ট্র নবনির্মান সেনার নেতা অমেয়া কোপকার শুক্রবার হুমকি দেন, তাঁর পার্টি কোনওভাবেই জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের ছবি ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ ভারতে রিলিজ হতে দেবেন না।

আরও পড়ুন-Salman Khan's Girl Friend: লুলিয়া নয়, দক্ষিণী অভিনেত্রীর প্রেমে মশগুল সলমান খান...

অমেয়া কোপকার ট্যুইটে বলেন, ‘পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের পাকিস্তানি ছবি দ্য লেজেন্ড অফ মওলা জাট ভারতে রিলিজ করার পরিকল্পনা চলছে। যা শুনে রাগ হচ্ছে তা হল একটি ভারতীয় কোম্পানিই সেই উদ্যোগ নিয়েছে। রাজ সাহেবের অর্ডার অনুযায়ী আমরা ভারতের কোথাও এই ছবি চলতে দেব না।’

প্রসঙ্গত মহারাষ্ট্র নবনির্মান সেনার নেতা হওয়ার পাশাপাশি অমেয়া একজন প্রযোজকও। আরেকটি ট্যুইটে তিনি বলেন, ‘ফাওয়াদ খানের ফ্যানরা, প্রতারকরা তোমরা পাকিস্তানে চলে যাও ও সিনেমা দেখো।’ পাকিস্তানের ইতিহাসে ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ হল সবচেয়ে বেশি বাজেটের ছবি। পাকিস্তানি ক্লাসিক ছবি ‘মওলা জাট’-এর রিমেক এই ছবি। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ফাওয়াদ খান ও মাহিরা খান।

আরও পড়ুন-Actress Abused: বলিউডে বর্বরতা, পিটিয়ে নায়িকার মুখ ফাটিয়ে দিল প্রযোজক!

ছবির মুখ্য বিষয় নুরি জাট ও মওলা জাটের ঐতিহাসিক শত্রুতা। নুরি জাট হলেন নৃশংস গ্যাঙ লিডার আর মওলা জাট হল লোকাল হিরো। নুরি জাটের চরিত্রে দেখা যাবে হামজা আলি আব্বাসিকে। সারা বিশ্বের দর্শকের কথা মাথায় রেখে এই ছবির চিত্রনাট্য বদলেছেন পরিচালক লাসহারি। লাসহারির ডেবিউ ছবি ওয়ার ভেঙেছিল পাকিস্তানের বক্স অফিস রেকর্ড। পরিচালনার পাশাপাশি তিনি এই ছবির অন্যতম প্রযোজক। শোনা যাচ্ছে ছবিটি ভারতেও রিলিজ করার কথা ভাবছেন তাঁরা। সেই পরিকল্পনা জানতে পেরেই রেগে আগুন মহারাষ্ট্র নবনির্মান সেনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.