Ankush Hazra : 'মতের মিল হচ্ছে না বিচ্ছেদই শ্রেয়', সাফ জানালেন অঙ্কুশ

অঙ্কুশ জানিয়েছেন, 'মির্জা ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা ছিল সেটির মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মির্জাকে আরও বড়, আরও ভালো করার উদ্দেশ্যে বেশকিছু করার সিদ্ধান্ত আমরা করতে চলেছি। তাছারা সমস্ত শিল্পী, টেকনিশিয়ানস বন্ধুদের তারিখ মাথায় রেখে শ্যুটিং শেষ করতেও একটি দীর্ঘ সময় লেগে যাওয়ার সম্ভবনা রয়েছে। তাই আমাদের সেই সকল সিনেমাপ্রেমী দর্শকদের কাছে অনুরোধ যারা মির্জাকে এত ভালোবাসা দিয়েছো, মাত্র কিছুটা সময়ের অপেক্ষা আমরা শীঘ্রই ফিরব।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 10, 2022, 06:54 PM IST
Ankush Hazra : 'মতের মিল হচ্ছে না বিচ্ছেদই শ্রেয়', সাফ জানালেন অঙ্কুশ

Ankush Hazra, জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো : গোড়াতেই গণ্ডগোল! গত অগস্টেই নিজের নতুন প্রযোজনা সংস্থার কথা ঘোষণা করেছিলেন অঙ্কুশ। নাম 'অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স'। 'নেক্সজেন ভেঞ্চার্স'-এর সঙ্গে হাত মিলিয়ে ঘোষণা করেছিলেন নতুন ছবি 'মির্জা'। কিন্তু নাহ, শুরুতেই মতোবিরোধ। আর তার জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অঙ্কুশ। শনিবার সকাল সকাল অঙ্কুশের ঘোষণা, ভবিষ্যতেও নেক্সজেন ভেঞ্চার্সের সঙ্গে কাজ করবেন না তিনি। আর তাই মির্জার মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

ঠিক কী লিখেছেন অঙ্কুশ?

সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি দিয়ে লিখেছেন, 'আমাদের প্রিয় দর্শকদের উদ্দেশ্যে এই বিশেষ ঘোষণা, অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স এবং নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের মধ্যে কিছু অভ্যন্তরীণ মতপার্থক্যের কারণে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স, নেক্সজেন ভেঞ্চার্সের সঙ্গে আলাদা হওয়ার এবং ভবিষ্যতে কোনওদিন একত্রিত না হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যে সমস্ত প্রোজেক্ট অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স-এর ব্যানারে রিলিজের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল সেগুলি সময়ের সঙ্গে মুক্তি পাবে অবশ্যই। কিন্তু মির্জা, যে ছবিটি ঈদ, ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা ছিল সেটির মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মির্জাকে আরও বড়, আরও ভালো করার উদ্দেশ্যে বেশকিছু করার সিদ্ধান্ত আমরা করতে চলেছি। তাছারা সমস্ত শিল্পী, টেকনিশিয়ানস বন্ধুদের তারিখ মাথায় রেখে শ্যুটিং শেষ করতেও একটি দীর্ঘ সময় লেগে যাওয়ার সম্ভবনা রয়েছে। তাই আমাদের সেই সকল সিনেমাপ্রেমী দর্শকদের কাছে অনুরোধ যারা মির্জাকে এত ভালোবাসা দিয়েছো, মাত্র কিছুটা সময়ের অপেক্ষা আমরা শীঘ্রই ফিরব। আমাদের সমস্ত সিদ্ধান্তই মির্জা এবং আপনাদের প্রত্যেকের মধ্যে যাতে একটি অসাধারণ সিনেমা এক্সপিরিয়েন্স হয়, সেই পক্ষেই। অতএব কেউ হতাশ হবেন না। মির্জা আসবে, আসবেই। ধন্যবাদ, ভালোবাসা এবং কৃতজ্ঞতা সকলের প্রতি।'

আরও পড়ুন-'ওর যখন ২০, আমার তখন ৬০, মেয়ের সঙ্গে ফুটবল খেলতে পারব তো!'

গত ১৫ অগস্ট মুক্তি পেয়েছিল 'মির্জা'র টিজার। যেটি পোস্ট করে অঙ্কুশ লিখেছিলেন 'সকলকে পরিচয় করিয়ে দিচ্ছি মির্জার সঙ্গে, আগামী ইদে নিজেরাই ওকে সমস্ত নিয়ম ভাঙতে দেখতে পাবেন'। মির্জা ছাড়াও 'ভয়', 'লাভ ম্যারেজ', 'সেভিংস অ্যাকাউন্ট' সহ এক গুচ্ছ কাজ হাতে রয়েছে অঙ্কুশের কাছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.