Madhuri Dixit-Karisma Kapoor: পেরিয়েছে ২৭ বছর, মাধুরী-করিশ্মার যুগলবন্দিতে এখনও মগ্ন নেটপাড়া...

Madhuri Dixit-Karisma Kapoor: ১৯৯৭ সালে মুক্তি মাধুরী, শাহরুখ, করিশ্মার 'দিল তো পাগল হ্যায়'। ২৭ বছর পর আবার 'ডান্স অফ এনভি' গানে নাচলেন দুই অভিনেত্রী। ভাইরাল সেই ভিডিয়ো।

Updated By: Apr 24, 2024, 10:12 PM IST
Madhuri Dixit-Karisma Kapoor: পেরিয়েছে ২৭ বছর, মাধুরী-করিশ্মার যুগলবন্দিতে এখনও মগ্ন নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৯৭ সালে মুক্তি মাধুরী, শাহরুখ, করিশ্মার 'দিল তো পাগল হ্যায়'। বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি একটি। ছবির একটি মিউজিক ট্র্যাকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল মাধুরী-করিশ্মাকে। মিজজিক ট্র্যাকটির নাম ডান্স অফ এনভি (Dance of Envy)। 

২৭ বছর পর আবার একই গানে নাচলেন দুই অভিনেত্রী। 'ডান্স অফ এনভি' আসলে একটি সুর, যে সুরে পুজা ও নিশা ওই ছবিতে একে অপরকে নাচে টেক্কা দিয়েছিলেন। দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পায় তাঁদের এই জুটি। ছোট পর্দার এক নাচের শো-তে বিচারক মাধুরী দীক্ষিত। সেখানেই অতিথি বিচারকের আসনে হাজির হবেন করিশ্মা। সেই শোয়ের বিচারকের আসনে রয়েছে সুনীল শেট্টিও। 

আরও পড়ুন:Shah Rukh Khan: সুজয়ের হাতে শাহরুখের ভাগ্য! আসছে 'কিং', বাদশাহ 'ডন'...

সেই শো-এর আসন্ন এক প্রোমোতে মাধুরী-করিশ্মাকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে। ভিডিয়োটিতে করিশ্মার পরনে ছিল কালো নেটের শাড়ি। অন্যদিকে মাধুরী পরেছিলেন হলুদ রঙের লেহেঙ্গা। সেই প্রোমোর ভিডিয়ো ইতোমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অভিনেত্রীদের নাচের ভিডিয়ো দেখে নেটিজেনরা নানা প্রতিক্রিয়া দিয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

কেউ লেখেন, 'দু’জনকেই এখনও একইরকম সুন্দর দেখাচ্ছে'। আবার কেউ লেখেন, 'মনে হচ্ছে ছবিটি গতকালেরই।' কেউ লেখেন, 'মাধুরীকে সর্বকালের সেরা সুন্দরী'। এক নেটিজেন লেখেন, 'পুনর্মিলন প্রয়োজন।' 

এমনকি বিচারকের আসনে বসে সুনীল শেট্টিও করিশ্মা-মাধুরীর প্রশংসা না করে থাকতে পারেননি। তিনি বলেন, 'আমাদের শিল্পের সর্বশ্রেষ্ঠ নৃত্য তারকা। তখনও আপনাদের জন্য পাদল ছিলাম, আজও আছি।' হোস্ট ভারতী সিং বলেন, 'আজ আপনারা দুজনেই আমাদের বড় ইচ্ছা পূরণ করেছেন। আমার মনে আছে এই ছবিটি সবার প্রিয় ছিল, এমনকি এখন, যখন এটি টিভিতে আসে তখন লোকেরা এটি সম্পূর্ণ আগ্রহের সঙ্গে দেখে। এই ছবির প্রতিটি মুহূর্ত আমার এখনও মনে আছে।'

১৯৯৭-এ মুক্তি পেয়েছিল শাহরুখ খান, মাধুরী দীক্ষিত এবং করিশ্মা কাপুর অভিনীত ছবি ‘দিল তো পাগল হ্যায়’। ত্রিকোণ প্রেমের কাহিনী। ছবিতে শাহরুখ ও করিশ্মা ছিলেন ডান্স পার্টনার। তিনি শাহরুখে প্রেমে পড়ে যায়। সেই সময় এন্ট্রি নেন মাধুরী। এরপরেই শুরু সম্পর্কের টানাপোড়েন। শেষে শাহরুখ-মাধুরীর মিল হয়। ছবির প্রতিটি গান, ডায়ালগ সবই এখনও নস্টালজিক দর্শকদের কাছে।

আরও পড়ুন:Manasi Sinha: ২৬ লাখ টাকার প্রতারণা! অটোগ্রাফ দিয়ে বিপাকে মানসী সিনহা...

গত বছর একসঙ্গে 'বলাম পিচকারি'তে কোমর দোলাতে দেখা গিয়েছিল মাধুরী ডিক্সিত ও করিশ্মা কপুর। সেই নাচের ভিডিয়ো করিশ্মা নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ক্যাপশনে লিখেছিলেন 'ডান্স অফ ফ্রেন্ডশিপ'।

কাজের দিক দিয়ে করিশ্মা কাপুরকে শেষ দেখা গিয়েছিল 'মার্ডার মুবারক'-এ। অন্যদিকে মাধুরীকে মারাঠি ছবি 'পঞ্চক'-এ দেখা গিয়েছিল।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.