Dev on Hiran Chatterjee: 'হিরণের সিনেমার কেরিয়ার শেষ, ও নিজেই চাপে আছে...' বিরোধীকে একহাত নিলেন দেব

Loksabha Election 2024: রবিবার হাওড়া কেন্দ্রে তৃণমূলের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেন সুপারস্টার, ঘাটালে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব। তিনি বলেন, 'প্রসূন বন্দ্যোপাধ্যায় দেশকে প্রতিনিধিত্ব করেছেন তিনি। তিনি বাঙালীর গর্ব'। পাশাপাশি হিরণ প্রসঙ্গেও মুখ খুললেন দেব। 

Updated By: Apr 21, 2024, 09:32 PM IST
Dev on Hiran Chatterjee: 'হিরণের সিনেমার কেরিয়ার শেষ, ও নিজেই চাপে আছে...' বিরোধীকে একহাত নিলেন দেব

দেবব্রত ঘোষ: হাওড়ায় রবিবাসরীয় নির্বাচনী প্রচারে অভিনেতা দেব(Dev)। আন্দুল রাজবাড়ীর মাঠে রবিবার জনসভা করেন তৃণমূলের(TMC) তারকাপ্রার্থী। হাওড়া সদরের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেন সুপারস্টার। তিনি বলেন, 'আমি ভোট চাইতে আসিনি।যে দল যে প্রার্থী আপনাদের পাশে থেকেছে সেই দলের প্রার্থীর জেতা উচিত। প্রসূন বন্দ্যোপাধ্যায় দেশকে প্রতিনিধিত্ব করেছেন তিনি। তিনি বাঙালীর গর্ব'।

আরও পড়ুন- Sudipta Chakraborty | Rajesh Sharma: তেঁতো সম্পর্ক! জীবনের টানাপোড়েনে সুদীপ্তা-রাজেশ...

দেব আরও বলেন, 'আজকের রাজনীতি অন্যরকম। কিন্তু এই নির্বাচন জিতে প্রার্থীরা স্কুল কলেজ হাসপাতাল উন্নয়ন করবে,এটাই হওয়া উচিত। গ্রামীন হাসপাতালের উন্নয়ন করেছে রাজ্য সরকার। স্বাস্থ্যসাথী নিয়ে এসেছে। হাওড়ায় প্রথম হিন্দি বিশ্ববিদ্যালয় হয়েছে। অনেক স্কুল তৈরি করেছে সরকার। গরীবদের উন্নয়ন করেছে। একাধিক সরকারি প্রকল্প চালু হয়েছে। ধর্ম নিয়ে ভোট চাইতে এলে দেবেন না। দেশে মূল্য বৃদ্ধি হয়েছে। কেন্দ্র সরকার কথা দিলেও জিনিসের দাম কমেনি। ২০১১-২৪ সালের মধ্যে রাজ্য সরকারের কিছু প্রকল্প সব বাড়িতে গেছে। তাই একটাও ভোট অন্য জায়গায় নয়। সব ভোট তৃনমূল ও প্রসূন বন্দ্যোপাধ্যায়ের জন্য'।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেব বলেন, 'এত মানুষের উচ্ছাস দেখে মনে হচ্ছে প্রসূনদা জিতবে। বিরোধীরা যখন পায়ের তলার মাটি খুঁজে পায় না তখন আক্রমন করে।তাই বিরোধীদের বলবো মাঠে নামুন। যে দল মানুষের বেশি বিশ্বাস অর্জন করবে সেই দল জিতবে'।

আরও পড়ুন- Tollywood: প্রথমবার পরিচালকের ভূমিকায় মানসী সিনহা! প্রকাশ্যে ‘এটা আমাদের গল্প’র ট্রেলার...

শমীক ভট্টাচার্য প্রসঙ্গে ঘাটালে তৃণমূল প্রার্থী বলেন, 'বিতর্কিত কথা না বললে হেডলাইন হবেনা।এটাকে বলে হেড লাইন রাজনীতি'। হিরণ প্রসঙ্গে দেব বলেন, 'হিরণ নিজেই চাপে আছে।তাই উল্টো পাল্টা বলছে। আমি না দাঁড়ালে হিরণ চাপমুক্ত হত। আমি চাপে নেই। ঘাটালের মানুষ ঠিক করে নিয়েছে কাকে ভোট দেবে। এখন সময়ের অপেক্ষা। আমরা যারা কাজ করছি। মানুষের পাশে থাকছি। প্রচুর কাজ হয়েছে। যে দল মানুষের পাশে টিকে থাকবে। সেই দল ভালোবাসা পাবে। হিরণের সিনেমার কেরিয়ার শেষ। এবার পুরো টিকে আছে হেডলাইন রাজনীতির জন্য। আমি দশ বছর ধরে রাজনীতি করছি। সেটা হলো সৌজন্যের রাজনীতি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.