Sudipta Chakraborty | Rajesh Sharma: তেঁতো সম্পর্ক! জীবনের টানাপোড়েনে সুদীপ্তা-রাজেশ...

Sudipta Chakraborty | Rajesh Sharma: এবার বড়পর্দায় আসছে নয়া ছবি তেঁতো। সেই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী ও রাজেশ শর্মাকে। 

Updated By: Apr 21, 2024, 08:55 PM IST
Sudipta Chakraborty | Rajesh Sharma: তেঁতো সম্পর্ক! জীবনের টানাপোড়েনে সুদীপ্তা-রাজেশ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারে একটি ছবিতে একসঙ্গে অভিনয় করছেন অভিনেতা রাজেশ শর্মা, সুদীপ্তা চক্রবর্তী ও নবাগত অভিনেতা তেজ। এই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছে অভিনেতা তেজ ও অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। ছবির নাম "তেঁতো"। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক স্বর্ণ শিখর। 

আরও পড়ুন- Tollywood: প্রথমবার পরিচালকের ভূমিকায় মানসী সিনহা! প্রকাশ্যে ‘এটা আমাদের গল্প’র ট্রেলার...

ছবির শ্যুটিং হয়েছে নর্থ বেঙ্গলের অপরূপ পরিবেশে। ছবিতে আরও প্রধান চরিত্রে অভিনয় করছেন দেবেশ রায়চৌধুরী, অঙ্কুশ্রী মাইতি, অরুন্ধতী চক্রবর্তী, অরুনাভ দত্ত, অয়ন মুখার্জি প্রমুখ। ছবিতে রাজেশ শর্মাকে দেখা যাবে কুণালের চরিত্রে, অন্যদিকে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে দেখা যাবে মিমি ও অভিনেতা তেজকে দেখা যাবে জ্যোতির চরিত্রে। 

চুপচাপ ও শান্ত স্বভাবের জ্যোতির্ময় তার বাবার মৃত্যুর পর হিমালয়ের গভীরে এক নির্জন গ্রামে দিদি ও কাকার সঙ্গে থাকে। কিন্তু তাঁর জীবনের রয়েছে এক তীব্র মানসিক সমস্যা থেকে মোকাবিলা করার লড়াই। ছবিতে পুরোপুরি ভিন্ন রকমের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। জ্যোতির্ময়ের জীবনের এক বিশেষ ভূমিকা পালন করে মিমি। অন্যদিকে অভিনেতা রাজেশ শর্মাকে দেখা যাবে ছবিতে এক ভিন্ন লুকে। জীবনের টানাপোড়েনে কোনদিকে যাবে ছবির মোড়! এই সব কিছু নিয়ে ছবি "তেঁতো"। 

আরও পড়ুন- Rachna Banerjee: প্রচারে আলু পোস্ত, এবার ঘটি-বাঙালের তুলনায় রচনা...

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী জানান "এই ছবিতে অনেক মানুষ নিজের জীবনের সাথে মিল খুজে পাবে। বাস্তবে এমন ঘটনা অনেক ঘটে চলেছে, সেগুলো ফুটে উঠেছে এই ছবিতে"।অভিনেতা তেজ জানান "অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর সাথে কাজ করার দারুন অভিজ্ঞতা। আমার চরিত্রে অনেক গুলো ধাপ রয়েছে। একজন ছেলের জীবনে কত কিছু সম্মুখীন হতে হয়, তার প্রতিচ্ছবি এই সিনেমা। আশা করছি দর্শকদের খুব ভালো লাগবে"। 

রাজেশ শর্মা জানান " পরিচালক স্বর্ণ শিখর এর সাথে কাজের দারুন অভিজ্ঞতা। ছবির গল্পের মধ্যে অনেক টুইস্ট আছে। খুন, প্রেম, জীবনের নানা গল্প ফুটে উঠবে এই ছবিতে"। খুব তাড়াতাড়ি বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.