ISL Final 2023-24 Prize Money: আইএসএল জিতলে কত টাকা পাবে মোহনবাগান? অঙ্কের টাকা আপনার ধারণারও বাইরে

Know Details Prize Money Of ISL Final 2023-24: আইএসএল জিতলে চ্য়াম্পিয়ন ও রানার্স টিম কত টাকা করে পাবে? ধনবর্ষা হবে আর কিছুক্ষণে।  

Updated By: May 4, 2024, 04:12 PM IST
 ISL Final 2023-24 Prize Money: আইএসএল জিতলে কত টাকা পাবে মোহনবাগান? অঙ্কের টাকা আপনার ধারণারও বাইরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময় এগিয়ে আসছে, উৎকণ্ঠা আরও বাড়ছে। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএল ফাইনালে (ISL 2023-24) মুখোমুখি যুযুধান দুই পক্ষ-মোহনবাগান সুপার জায়ান্ট ও মুম্বই সিটি এফসি (Mohun Bagan Super Giant vs Mumbai City FC, MBSG vs MCFC)। টানা দু'বার আইএসএল চ্য়াম্পিয়ন হওয়ার হাতছানি মোহনবাগানের সামনে। 

আরও পড়ুন: ISL Final 2023-24: আইএসএল ফাইনাল দেখতে আসছেন? পকেটে যেন কয়েন না থাকে! আর...

এখন প্রশ্ন এদিন ভারতসেরা হলে দিমিত্রি পেত্রাতোস, জনি কাউকো ও জেসন কামিন্সদের পকেটে কত টাকা ঢুকবে? ধনবর্ষায় ভেসে যাবে মোহনবাগান। রানার্স হলেও কিন্তু মোটা টাকাই ঢুকবে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব। আইএসএল ২০২৩-২০২৪ মরসুমে চ্য়াম্পিয়ন হওয়া দলের জন্য় থাকবে ৬ কোটি টাকা। রানার্স টিম পাবে ৩ কোটি টাকা। সেমিফাইনালিস্টদের পকেটে ঢুকবে ১.৫ কোটি টাকা করে। টাকার অঙ্কের ব্য়াপারে যদিও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে একাধিক রিপোর্টে উঠে আসা তথ্য় এই অঙ্কের কথাই বলছে।

২৩ বছর পর ত্রিমুকুট জেতার সামনে দাঁড়িয়ে মেরিনার্স। ইতিহাস বলছে  ২০০১ সালে শেষবার এই নজির গড়েছিল সবুজ-মেরুন। সুব্রত ভট্টাচার্যের কোচিংয়ে খেলা মোহনবাগান সেই মরসুমে জাতীয় লিগ, ফেডারেশন কাপ, কলকাতা লিগ, সিকিম গোল্ড কাপ এবং বরদোলই ট্রফি জিতেছিল। এখন দেখার ডুরান্ড কাপ, আইএসএস লিগ-শিল্ড জেতার পর হাবাসের শিষ্যরা চ্য়াম্পিয়ন হতে পারে কিনা! 'স্য়াটারডে ব্লকবাস্টার'-এর অপেক্ষায় মেগাফাইনাল। এদিন ম্যাচ শুরু সন্ধে ৭টা ৩০ মিনিটে। দর্শকরা মাঠে ঢুকতে পারবেন বিকেল ৫টা ৩০ মিনিট থেকে।  

আরও পড়ুন: Mustafizur Rahman: ছাড়তেই হচ্ছে আইপিএল! বিদায়লগ্নে বিষণ্ণ 'ফিজ', ফিরছেন মহার্ঘ উপহার নিয়ে

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.