Bay of Bengal: বঙ্গোপসাগরে ভয়াবহ ট্রলার-ডুবি, নিখোঁজ ৭০

ঝোড়া হাওয়ায় বিপত্তি! সাগরে ডুবল ২০ নুনবোঝাই ট্রলার। ওই ট্রলারগুলিতে ছিলেন কমপক্ষে ১০০ জন শ্রমিক।  এখনও পর্যন্ত ৩০ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। উদ্ধারকাজ চলছে।   

Updated By: May 9, 2024, 10:03 PM IST
Bay of Bengal: বঙ্গোপসাগরে ভয়াবহ ট্রলার-ডুবি, নিখোঁজ ৭০

জি  ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ঝোড়া হাওয়ার বিপত্তি! সমুদ্রে ডুবে গেল ২০ নুনবোঝাই ট্রলার। এখনও পর্যন্ত নিখোঁজ কমপক্ষে ৭০ জন। দুর্ঘটনা ঘটল বঙ্গোপসাগরে।

আরও পড়ুন:  Brazil Floods: তলিয়ে গিয়েছে গোটা দেশটাই! ভয়াবহ বন্যায় গৃহহীন লাখ-লাখ মানুষ! নিখোঁজ প্রায় দেড়শো, কত মৃত্যু?

পুলিস সূত্রে খবর, গন্তব্য় ছিল চট্টগ্রাম শহর। গতকাল, বুধবার সকালে বাংলাদেশের কক্সবাজারের মহেশখালী, কুতুবদিয়া ও চট্টগ্রামের বাঁশখালী থেকে সমুদ্র-পথে আসছিল নুনবোঝাই বেশ কয়েকটি ট্রলার। কীভাবে দুর্ঘটনা? বঙ্গোপসাগরের আনোয়ারা উপকূলে সাঙ্গু নদীর মোহনায় ঝড়ো হাওয়ার কবলে পড়ে কমপক্ষে ২০ ট্রলার। হাওয়ার দাপট এতটাই ছিল যে, ট্রলারগুলি ডুবে যায়।

ওই ট্রলারগুলিতে ছিলেন কমপক্ষে ১০০ জন শ্রমিক। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় বাংলাদেশের নৌ-পুলিস ও উপকূলরক্ষী বাহিনীর সদস্যরা। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধারকাজ। এখনও পর্যন্ত ৩০ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। উদ্ধারকাজ চলছে। 

আরও পড়ুন:  Thailand: অনেকদিন নাক বন্ধ, ডাক্তারের চেম্বারে ফুটো থেকে বেরোল কিলবিলে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.