Kalighater Kaku: কালীঘাটের কাকু সম্পর্কে বড় কথা বলে দিলেন শুভেন্দু অধিকারী

Kalighater Kaku: হাসনাবাদ নিয়ে বললেন ওখানেও তৃণমূলের এক গুন্ডা আছে। লুট করে। হিঙ্গলগঞ্জের মেহেন্দি হাসান, লিটন ,মিনাখার আইয়ুব গাজী ক্যানিংয়ের শওকত মোল্লা,বলদার জাহাঙ্গীর

Updated By: Apr 27, 2024, 06:36 PM IST
Kalighater Kaku: কালীঘাটের কাকু সম্পর্কে বড় কথা বলে দিলেন শুভেন্দু অধিকারী

কিরণ মান্না: নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্র সম্পর্কে মুখ খুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার সাংবাদিদের প্রশ্নের উত্তরে শুভেন্দু বলেন, কালীঘাটের কাকুর গলার স্বর মিলে গিয়েছে। সাহেবের সঙ্গে কতবার কথা হয়েছে তার মিলে গিয়েছে। এই কাকুবই ফোন করে সবাইকে বলেছে মেবাইলে যা রয়েছে সব ডিলিট করে দাও। কাকু টাকু কেউই নয়। লিপস অ্যান্ড বাউন্ডসের উনি সিইও ছিলেন। লিপস অ্যান্ড বাউন্ডসটা কার? মমতার পরিবারের। লিপস অ্যান্ড বাউন্ডেসর এখনও যারা ডিরেক্টর আছেন তাদের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দাদা অমিত বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের বৌদি লতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের অনেকই আছেন। এর আগে ওঁর ভাইপোও ছিলেন। ওঁর চেক পাওয়ার এখনও আছে।

আরও পড়ুন-'হতে পারে এটাই আপনাদের শেষ ভোট'

হাসনাবাদ নিয়ে বললেন ওখানেও তৃণমূলের এক গুন্ডা আছে। লুট করে। হিঙ্গলগঞ্জের মেহেন্দি হাসান, লিটন ,মিনাখার আইয়ুব গাজী ক্যানিংয়ের শওকত মোল্লা,বলদার জাহাঙ্গীর। সেম মডেল এরা। মহিলাদের উপর অত্যাচার করো আমফানের টাকা লুট করো তৃণমূলের হয়ে পঞ্চায়েত করো ভোট লুট করো আগ্নেয়াস্ত্র রাখো বিধানসভা কর লোকসভা করো। এগারোয় নন্দীগ্রামে মানুষেরা যদি পথ দেখিয়ে থাকে, এখন সন্দেশখালীর মায়েরা ঝাঁটা নিয়ে পথ দেখিয়েছে। শাহজাহানকে এনেছিল সিপিএম। সিপিএম বীজ পুঁতেছিল আর তৃণমূল কংগ্রেস তাকে বটবৃক্ষে পরিণত করেছে।

রাজ্যের বিভিন্ন জায়গা থেকে বোমা উদ্ধার নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, আগে বুড়ি মার চকলেট বোম দেখেছি। এখন পিসিমার চকলেট বোমে যাতে চারজনের হাত পা উড়ে যায়। সন্দেশখালি তে আগ্নেয়াস্ত্র উদ্ধারে কোনও ছক ছিল কিনা প্রশ্নে বললেন শুভেন্দু। এ তো সর্বত্র হচ্ছে, নারুয়া ভিলা, খেজুরির পশ্চিম ভাগন বাড়ি, আমডাঙ্গা সহ সর্বত্র চলছে। সন্দেশখালিতে আগ্নেয়াস্ত্র রেখে দেয়নি তো? পুলিশকে না জানিয়ে কেন্দ্রীয় বাহিনী, এজেন্সি তৃণমূল দলের ভাবমূর্তি নষ্ট করতে এই ধরনের বিজেপির মদতপুষ্ট হয়ে করছে। অভিযোগ তুলে তৃণমূলের নির্বাচন কমিশনের দ্বারস্থ প্রসঙ্গে বললেন, এরা কীভাবে এই ধরনের দেশদ্রোহীদের সমর্থন করে চলেছে। দেশদ্রোহীদের নিয়ে কাজ কারবার যে এদের রয়েছে তা প্রমাণ হল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.