Anumita Dutta: ভরা রাস্তায় চুলের মুঠি ধরে সম্মানহানি টেলিঅভিনেত্রীর, জল গড়াল অনেকদূর...

Tv Actress Harassment: ডোমজুড়ে একটি দোকানের সামনে তাদের গাড়িটি পার্ক করা নিয়ে ঘটনার সূত্রপাত। দোকানদার তাদের বলেন, গাড়ি একটু দূরে গিয়ে পার্ক করতে। এরপর একজন দোকানদার অত্যন্ত খারাপভাবে গাড়ি পার্ক না করতে বলেন। এই নিয়েই শুরু বচসা। 

Updated By: May 9, 2024, 09:18 PM IST
Anumita Dutta: ভরা রাস্তায় চুলের মুঠি ধরে সম্মানহানি টেলিঅভিনেত্রীর, জল গড়াল অনেকদূর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ধারাবাহিকের চেনা মুখ অনুমিতা দত্ত(Anumita Dutta)। সম্প্রতি অভিনেত্রী অভিযোগ করেন যে তিনি ও তাঁর মা মারধরের শিকার হয়েছেন। এই ঘটনার পর পুলিশের সহায়তা না পেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। ‘পঞ্চ পাণ্ডব’, ‘সাথী’সহ বেশ কিছু টিভি সিরিয়ালে অভিনয় করে পরিচিতি লাভ করেন অনুমিতা দত্ত। 

আরও পড়ুন- Ranveer Singh| Deepika Padukone: বিয়ের ছবি ডিলিটের পর নয়া কাণ্ড রণবীরের, রেগে ক্যামেরা সরালেন দীপিকা...

দু’দিন আগে অনুমিতা তার মা-বাবাকে নিয়ে হাওড়ার ডোমজুড়ে বোনের বাড়িতে যাচ্ছিলেন। ডোমজুড়ে একটি দোকানের সামনে তাদের গাড়িটি পার্ক করা নিয়ে ঘটনার সূত্রপাত। দোকানদার দোকানের সামনে গাড়ি রাখতে বাধা দিলে তাতে আপত্তি জানান অনুমিতা। তাঁর যুক্তি ছিল, এই এলাকাটি নো পার্কিং জোন নয়। দোকানেও ভিড় নেই। সুতরাং গাড়ি সরাতে আপত্তি জানান অনুমিতা। এরমধ্যে কয়েকজন লোক এসে অনুমিতা ও তার মায়ের ওপরে হামলা চালায়। অনুমিতার অভিযোগ, মায়ের চুলের মুঠি ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে ফেলা হয়। তারপর তাকেও মারধর করা হয়।

অনুমিতা দত্ত বলেন, ‘মা-বাবা মোগলাই কিনছিলেন। দোকানদার তাদের বলেন, গাড়ি একটু দূরে গিয়ে পার্ক করতে। এরপর একজন দোকানদার অত্যন্ত খারাপভাবে গাড়ি পার্ক না করতে বলেন। আমি বলেছিলাম, মাত্র পাঁচ মিনিটের মধ্যে চলে যাব। কিন্তু, ওরা কোনো কথাই শোনেনি। আমার ড্রাইভার ঝামেলা এড়াতে গাড়ি সরিয়ে দেন। কিন্তু, আরেক ব্যক্তি বলেন, সেখানেও গাড়ি রাখা যাবে না। আমার মা এসব জানতেন না। তিনি ড্রাইভারের সঙ্গে কথা বলছিলেন। এরপর মাকে কটুকথা বলেন।’

আরও পড়ুন- Salman Khan | Rashmika Mandanna: সলমানের প্রেমিকা রশ্মিকা! বড় ঘোষণা নায়িকার...

পরে আহত অবস্থায় থানায় গিয়ে অভিযোগ জানান অনুমিতা। কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে। পরে হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসার পর ফের থানায় গেলে তাদের মৌখিকভাবে জানানো হয়, মামলা দায়ের হয়েছে। কিন্তু মামলার কোনো কপি দেওয়া হয়নি বলে জানান অনুমিতা। এরপর হাইকোর্টের দ্বারস্থ হন তিনি। পরে মামলা নেওয়ার নির্দেশ দেন আদালত। আগামী সোমবার এ মামলার শুনানির দিন ধার্য হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.