Kerala: তাঁর চড়েই মরেছেন স্ত্রী! নেশায় ভুল ভেবে নিজের প্রাণ কাড়লেন যুবক...

Kerala: ভাদাসেরিকোনমের প্রিজিথ নামে একজন ৩৪ বছর বয়সী ব্যক্তি নিজের ভুলের বশেই নিজের প্রাণ কেড়ে নিলেন।

Updated By: Apr 25, 2024, 10:48 AM IST
Kerala: তাঁর চড়েই মরেছেন স্ত্রী! নেশায় ভুল ভেবে নিজের প্রাণ কাড়লেন যুবক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার রাতে কেরালার পালোদে এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো জনতা। ভাদাসেরিকোনমের প্রিজিথ নামে একজন ৩৪ বছর বয়সী ব্যক্তি নিজের ভুলের বশেই নিজের প্রাণ কেড়ে নিলেন। তাঁর স্ত্রীকে থাপ্পড় মারার পরে তাঁকে মৃত বলে ভেবে নিয়েছিলেন এই ব্যক্তি। একটি তর্কের সময় তিনি নেশায় নিজের স্ত্রীকে চড় মেরেছিলেন, তারপরই ঘটে এই ঘটনা।

আরও পড়ুন: India New Shoe Size: ৭-৮-৯ এই মাপ এবার অচল, ভারতের জন্য নতুন জুতোর মাপ 'ভ'!
এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদন অনুসারে, অ্যালকোহল পান করে প্রিজিথ দেরিতে বাড়িতে আসার পরে দম্পতির মধ্যে ঝগড়া হয়েছিল। তর্ক বাড়তে থাকে এবং আকস্মিক ক্ষোভে প্রিজিথ তার স্ত্রী সিনসিনা (৩০) কে চড় মারে, ফলে সে অজ্ঞান হয়ে যায়।
স্ত্রীকে বাঁচিয়ে তুলতে ব্যর্থ হয়ে মৃত বলে বিশ্বাস করে আতঙ্কিত প্রিজিথ জানালায় দড়ি দিয়ে ঝুলে আত্মহত্যা করে। সিনসিনা কিছুক্ষণ পরে জ্ঞান ফিরে পান, তারপরই তাঁর স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 
প্রিজিথ ছিলেন একজন দৈনিক মজুরি শ্রমিক, ঘটনার পর তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। তাঁদের ৩ বছরের এক ছোট ছেলেও রয়েছে। পুলিস একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে এবং ঘটনার আরও তদন্ত চালাচ্ছে।

আরও পড়ুন: Manipur: দ্বিতীয় দফার ভোটের আগে মণিপুরে ফের হিংসা, বিস্ফোরণে 'উড়ল' সেতু!
অন্য একটি খবরে, মুম্বাইয়ের কাছে ভিরার থেকে একজন ২৮ বছর বয়সী ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করার পরে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়েছেন, যেখানে তিনি তাঁর স্ত্রী এবং একজন পুলিসকে দোষারোপ করেছেন। 
একজন আধিকারিক জানিয়েছেন, শনিবার তাঁর বাড়ির সিলিং থেকে ঝুলে পড়ার পরে পুলিস নিহত অভয় পালশেটকারের স্ত্রীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার জন্য একটি এফআইআর নথিভুক্ত করেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.