Burqa clad woman abused: হিন্দু তরুণের সঙ্গে ঘুরছেন তাও আবার বোরখা পরে! মুসলিম তরুণীর শ্লীলতাহানি শহরের রাস্তায়

Burqa clad woman abused: ওই গোলমালে শব্দ শুনে জড়ো হয়ে যায় আরও কিছু লোকজন। তারাই ওই তরুণীকে বোরখা খুলতে বাধ্য করে। তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় বলে অভিযোগ। জনতার দাবি, বোরখা পরে হিন্দু তরুণের সঙ্গে ঘুরে তিনি ধর্মের অবমাননা করেছেন

Updated By: Aug 28, 2023, 06:36 PM IST
Burqa clad woman abused: হিন্দু তরুণের সঙ্গে ঘুরছেন তাও আবার বোরখা পরে! মুসলিম তরুণীর শ্লীলতাহানি শহরের রাস্তায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বোরখা পরে হিন্দু তরুণের সঙ্গে ঘোরায় হেনস্থা ও শ্লীলতাহানির শিকার হতে হল এক মুসলিম তরুণীকে। ঘটনা বেঙ্গালুরুর গোবিন্দপুরা এলাকায়। পুলিসে সূত্রে খবর, ওই মুললিম তরুণী যখন রাস্তায় ওই হিন্দু তরুণের সঙ্গে রাস্তায় হাঁটছিলেন সেইসময় অন্য এক তরুণ মোবাইলে সেই ভিডিয়ো রেকর্ড করতে শুরু করেন। তাতেই বাধা দেন ওই তরুণী। এতে ওই তরুণ সাফ জানিয়ে দেন তার যা ইচ্ছে সেটাই তিনি করবেন। তাতে কারও বাধা দেওয়ার ক্ষমতা নেই। প্রকাশ্য রাস্তায় তাঁকে হেনস্থা ও শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই তরুণী।

আরও পড়ুন-'কোনও কোনও পুলিস চোখ বুজে বেআইনি কাজ দেখছে', বিস্ফোরণকাণ্ডে তীব্র তোপ মমতার

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ওই তর্কাতর্কির দৃশ্য। সেখানে দেখা গিয়েছে তাঁর পুরুষসঙ্গীর বাইকে যখন ওই তরুণী উঠতে যাচ্ছিলেন তখনও রাস্তার ওপার থেকে মোবাইলে সেই দৃশ্য ভিডিয়ো করছিলেন ওই তরুণ। তাকে ওই তরুণী নিষেধ করেল দুজনে মধ্যে তর্কাতর্কি বেধে যায়। পরে তাদের গোলমালে ঢুকে পড়েন পথচলতি অন্য এক যুবক। তিনি ওই বোরখা পরিহিত তরুণীর বিরুদ্ধে কটূক্তি করতে থাকেন।  

এদিকে, ওই গোলমালে শব্দ শুনে জড়ো হয়ে যায় আরও কিছু লোকজন। তারাই ওই তরুণীকে বোরখা খুলতে বাধ্য করে। তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় বলে অভিযোগ। জনতার দাবি, বোরখা পরে হিন্দু তরুণের সঙ্গে ঘুরে তিনি ধর্মের অবমাননা করেছেন। তবে ওই তরুণকে কিছু বলেনি জনতা।

পুলিস সূত্রে খবর, গোলমালের সময়ে একটি সময়ে ওই তরুণী ঘটনাস্থল থেকে চলে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাতে অনুসরণ করে কয়েকজন যুবক। শেষপর্যন্ত বোরখা খুলতে বাধ্য হন ওই তরুণী। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ভাইরাল হতেই একটি এফআইআর করে পুলিস। এখনওপর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিস। এনিয়ে বিস্তারিচত তদন্ত শুরু করেছে সিইএন থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.