Live in Partner Killed: শ্রদ্ধা খুনেও ছিল একই কারণ! বেঙ্গালুরুতে লিভ ইন পার্টনারকে প্রেসার কুকার দিয়ে পিটিয়ে খুন যুবকের

Live in Partner Killed: দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের ঘটনায় শ্রদ্ধাকে খুন করে ৩৫ টুকরো করেছিল তার লিভ ইন পার্টনার। তারপর সেই দেহাংশ সে ফ্রিজে ভরে রাখে। এরপর এক এক করে সেই দেহাংশ দিল্লির বাইরে বিভিন্ন জায়গায় ফেলে আসে। শ্রদ্ধার বাবার মেয়ের কোনও খবর না পেয়ে পুনা থেকে দিল্লিতে এসে মেয়ে খোঁজ শুরু করেন

Updated By: Aug 28, 2023, 05:07 PM IST
Live in Partner Killed: শ্রদ্ধা খুনেও ছিল একই কারণ! বেঙ্গালুরুতে লিভ ইন পার্টনারকে প্রেসার কুকার দিয়ে পিটিয়ে খুন যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা ২ বছর একসঙ্গে ছিলেন। তার পরেই এই ঘটনা। বেঙ্গালুরুতে লিভ ইন পার্টনারকে প্রেসার কুকার দিয়ে পিটিয়ে মারলেন তার বন্ধু। ওই ঘটনায় কেরালার ওই যুবককে গ্রেফতার করল পুলিস। প্রাথমিক তদন্তে উঠে এসেছে তাঁর পার্টনার তরুণীকে সম্প্রতি সন্দেহ করতে শুরু করেছিলেন ওই তরুণ।

আরও পড়ুন-'নির্বাচিত সরকারের সঙ্গে পাঙ্গা নেবেন না', যাদবপুর নিয়ে রাজ্যপালকে হুঁশিয়ারি মমতার

দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের ঘটনাতেও উঠে এসেছিল শ্রদ্ধাকে সন্দেহ করত তার পার্টনার আফতাব পুনাওয়ালা। এক্ষেত্রেও তেমনটাই জানাচ্ছে পুলিস। ওই যুবকের সন্দেহ ছিল তার বান্ধবী তার সঙ্গে প্রতারণা করছেন। বেঙ্গালুরুর ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল ৫টা নাগাদ।

পুলিস সূত্রে খবর, কেরালার বাসিন্দা বৈষ্ণব(২৯) ও দেবা(২৪) বেঙ্গালুরুতে একসঙ্গে থাকতেন প্রায় ২ বছর। কলেজের সময়ে থেকে দুজনে একে অপরকে চিনতেন। বর্তমানে বেঙ্গালুরুতে কাজ করতেন একটি সেলস ও মার্কেটিং ফার্মে। শনিবার তাদের মধ্যে প্রবল তর্কাতর্কি হয়। তার পরেই কিচেন থেকে একটি প্রেসার কুকার তুলে এনে দেবার মাথায় সজোরে আঘাত করেন বৈষ্ণব। ঘটনাটি প্রকাশ্যে আসে তখন, যখন দেবার বোন দিদিকে ফোনে না পেয়ে পাশের ফ্ল্যাটে ফোন করে। ঘটনা জানতে পেরেই প্রতিবেশীরা পুলিসে খবর দেন।

ঘটনার পরই বাড়ি থেকে পালিয়ে যায় বৈষ্ণব। পরে তাকে খুঁজে বের করে গ্রেফতার করে পুলিস। তদন্তে উঠে এসেছে বৈষ্ণব ও দেবা-দুজনের বাবা-মা-ই জানতেন তাদের সন্তান লিভ ইন সম্পর্কে থাকে। তারা এটাও জানতেন যে সন্দেহের কারণ বৈষ্ণব ও দেবার মধ্যে ঝামেলা চলছে। সমস্যা সমাধানের চেষ্টাও করেছিলেন তারা। প্রতিবেশীরাও জানিয়েছেন বৈষ্ণব ও দেবার মধ্যে প্রায়ই ঝগড়াঝাঁটি হতো।

বেঙ্গালুরু সাউথের সি কে বাবা সংবাদমাধ্যমে বলেন, ঘটনাস্থলে গিয়ে ওই যুগলের বাবা-মার সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন, বৈষ্ণব ও দেবার মধ্যে বেশকিছুদিন ধরে ঝগড়া চলছিল। বিবাদ মেটানোর চেষ্টাও করেছিল পরিবার। বৈষ্ণবের বিরুদ্ধে খুনের মামলা করা হয়েছে। তদন্ত চলছে।

উল্লেখ্য, দিল্লির শ্রদ্ধা ওয়াকার খুনের ঘটনায় শ্রদ্ধাকে খুন করে ৩৫ টুকরো করেছিল তার লিভ ইন পার্টনার। তারপর সেই দেহাংশ সে ফ্রিজে ভরে রাখে। এরপর এক এক করে সেই দেহাংশ দিল্লির বাইরে বিভিন্ন জায়গায় ফেলে আসে। শ্রদ্ধার বাবার মেয়ের কোনও খবর না পেয়ে পুনা থেকে দিল্লিতে এসে মেয়ে খোঁজ শুরু করেন। তার পরেই বেরিয়ে আসে সবকিছু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.