Kolkata News: গলির মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে ছেলে! বাবার হাতে খুন? বাড়ছে রহস্য...

Son Killed by Father: কিন্তু কেন খুন করল ছেলেকে! পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৮ থেকে ৯টার মধ্যে ঘটে এই ঘটনা। বাবা তখন মদ্যপ অবস্থায় ছিল। ছুরি দিয়ে খুন করা হয়।

Updated By: May 1, 2024, 01:13 PM IST
Kolkata News: গলির মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে ছেলে! বাবার হাতে খুন? বাড়ছে রহস্য...
প্রতীকী ছবি

রণয় তেওয়ারি: বাবার হাতে ছেলে খুন হওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বুধবার রাত সাড়ে ৮টা থেকে ৯টা নাগাদ এই ঘটনাটি ঘটে বেনিয়াপুকুর থানা এলাকার দিহি শ্রীরামপুর রোডে। মৃতের নাম, রোশান থাপা। অভিযুক্ত বাবার নাম, রমেশ থাপা। পরিবার সূত্রে জানা গিয়েছে,  রোশান থাপা নেশা করার জন্য এক সময় তাঁকে নেশামুক্তি কেন্দ্রে রাখা হয়েছিল। এক বছরেরও বেশি সময় ধরে সোনারপুরের একটি নেশা মুক্তি কেন্দ্রে ছিলেন রোশান।

আরও পড়ুন, Kolkata Metro Rail: খুলল জট! ৬ মিটার লম্বা ক্রস প্যাসেজ বউবাজার মেট্রোয় আনল নতুন দিগন্ত...

পরে সুস্থ হওয়ায় সেখান থেকে বাড়িতে নিয়ে আসা হয় তাকে। সেই রকমভাবে কোনও কাজ কর্ম না করলেও, এন্টালি পদ্মপুকুর রোডে একটি জুতোর দোকানে কাজ করত রোশান। রমেশ থাপা পার্ক সার্কাসের একটি ফাস্টফুড সেন্টারে চাইনিজ তৈরি করতেন। সব সময়ে মদ্যপ অবস্থায় থাকত। তাই নিয়ে বাড়িতে অশান্তি ঝামেলা লেগেই থাকত। কিন্তু কেন খুন করল ছেলেকে! পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৮ থেকে ৯টার মধ্যে ঘটে এই ঘটনা। বাবা তখন মদ্যপ অবস্থায় ছিল। ছুরি দিয়ে খুন করা হয়।

ঘটনার সময়ে কেউই দেখল না! মৃতের মেসো জানান, তিনি ফোন পেয়ে বাড়িতে এসে দেখেন, বাড়িতে ঢোকার মুখে গলির মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে রোশান। উদ্ধার করে CNMC হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই রোশানকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে ঘটনার পর থেকেই পলাতক মৃতের বাবা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন, SSC Recruitment Scam: কথা রাখলেন মমতা, হাইকোর্টের রায় সত্ত্বেও চাকরিহারারা পেলেন বেতন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.