দু'জন হেরো মিলে হারের বাহানা খুঁজছেন, মমতা-রাজ সাক্ষাত নিয়ে কটাক্ষ শিবরাজের

এদিন নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে

Updated By: Jul 31, 2019, 08:06 PM IST
দু'জন হেরো মিলে হারের বাহানা খুঁজছেন, মমতা-রাজ সাক্ষাত নিয়ে কটাক্ষ শিবরাজের

নিজস্ব প্রতিবেদন: মমতা-রাজের সাক্ষাত্ নিয়ে কটাক্ষ করলেন শিবরাজ সিং চৌহান। মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর খোঁচা, দুজনেই ব্যর্থ। একত্রিত হয়ে হারের বাহানা খুঁজছেন।       

এদিন নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে। এমন সময়েই রাজ্যে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানে সামিল হতে এসেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি শিবরাজ সিং চৌহান। রাজ্য বিজেপির সদর দফতরে মমতা-রাজ বৈঠক প্রসঙ্গে শিবরাজ বলেন,'মুম্বই তথা মহারাষ্ট্রে রাজ ঠাকরের আর অস্তিত্ব নেই। দিদিও এখানে শেষ হয়ে গিয়েছেন। দুজনে মিলে এখন কাঁদছেন। হারার যুক্তি হিসেবে দেখাচ্ছেন ইভিএম-কেণ। ইভিএম খারাপ হলে মধ্যপ্রদেশ, ছত্তীসগঢ় ও রাজস্থানে হারলাম কীভাবে? মনকে বোঝাতে বাহানা খুঁজছেন দুজন'। প্রশান্ত কিশোরকে নিয়ে শিবরাজের কটাক্ষ, আগে বাংলায় মানুষ আসছেন বুদ্ধি নিতে। এখন বাইরে থেকে উঠিয়ে আনছেন দিদি। বাংলায় কোনও ট্যালেন্ট ছিল না।

সূত্রের খবর, এদিন রাজ ঠাকরের সঙ্গে বৈঠকে ব্যালট ফেরানোর দাবি জোরদার করা নিয়ে কথা বলেছেন মমতা। বৈঠকের পর তৃণমূল নেত্রী বলেন,'ওরা গনতন্ত্র বাঁচানোর চেষ্টা করছে। একটা মোর্চাও তৈরি করছে। ব্যালটে ভোট ওরাও চাইছে। ভোটের আগে  ২৩টি দলে নির্বাচন কমিশনের কাছে গিয়েছিলাম। ওরা এখন ঘোড়া কেনাবেচা করছে। বন্ধ করে দিচ্ছে রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলিকে'।

পরে রাজ বলেন, 'ইভিএম নিয়ে ওনার সঙ্গে কথা বলতে এসেছিলাম। মুম্বইয়ের সভায় ওনাকে আমন্ত্রণ করেছি। উনি বলেছেন, তাঁর দল গণতন্ত্র বাঁচাতে বদ্ধপরিকর। আমার আশ্বাস দিয়েছেন, ম্যাঁ হু, অ্যায়সা সমঝ লেনা'।  

প্রসঙ্গত, সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেনি রাজ ঠাকরের দল।

আরও পড়ুন- CCD-র কর্ণধারের আত্মহত্যায় দায়ী মোদী সরকার, ফেসবুকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের

 

.