Mamata Banerjee: 'সন্দেশখালির স্টিং ভিডিয়ো প্রমাণ করে বিজেপি ভিতর থেকেই পচা'

Sandeshkhali Viral Video: মমতা লেখেন, 'বাংলার সংস্কৃতিকে হেয় করতে সব স্তরে অপমান করার ষড়যন্ত্র। ইতিহাসে দিল্লির কোনও শাসক দল রাজ্য এবং জনগণকে অপমান করেনি। দিল্লির ষড়যন্ত্রমূলক শাসনের বিরুদ্ধে বাংলা রুখে দাঁড়াতে হবে। মানুষ কী জবাব দেবে তা ইতিহাস সাক্ষ্য দেবে।'

Updated By: May 4, 2024, 02:26 PM IST
Mamata Banerjee: 'সন্দেশখালির স্টিং ভিডিয়ো প্রমাণ করে বিজেপি ভিতর থেকেই পচা'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালির স্টিং দেখে বোঝা যায় বিজেপির মধ্যে পচন কতটা গভীর। বাংলার সংস্কৃতিকে হেয় করতে সব স্তরে অপমান করার ষড়যন্ত্র। ইতিহাসে দিল্লির কোনও শাসক দল রাজ্য এবং জনগণকে অপমান করেনি। দিল্লির ষড়যন্ত্রমূলক শাসনের বিরুদ্ধে বাংলা রুখে দাঁড়াতে হবে। মানুষ কী জবাব দেবে তা ইতিহাস সাক্ষ্য দেবে। এদিন সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন জি ২৪ ঘণ্টার ভিডিয়ো শেয়ার করে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, 'সন্দেশখালি স্টিং বিজেপির পচন কতটা গভীর তা সামনে এনেছে। বাংলার প্রগতিশীল চিন্তা-চেতনা ও সংস্কৃতির প্রতি তাদের ঘৃণার কারণে বাংলা-বিরোধীরা যে কোনও কারণে বাংলাকে অপমান করার ছক কষে। ভারতের ইতিহাসে এর আগে কখনও দিল্লিতে ক্ষমতাসীন দল পুরো রাজ্য ও তার জনগণকে কলঙ্কিত করার চেষ্টা করেনি। ইতিহাস সাক্ষী রাখবে যে, দিল্লির ষড়যন্ত্রকারী শাসনের বিরুদ্ধে কীভাবে বাংলা জেগে উঠেছে।'

আরও পড়ুন, C V Ananda Bose Controversy: শ্লীলতাহানি করেছেন রাজ্যপাল? রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে চিঠি কলকাতা পুলিসের!

সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো ঘিরে সমাজমাধ্যমে শোরগোল। নেট মাধ্যমে ভাইরাল একটি স্টিং অপারেশনের ভিডিয়ো। বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভিডিয়ো ভাইরাল। রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক করা হয়েছে। মিথ্যে অভিযোগে তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে। দাবি সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের। তৃণমূল নেতাদের গ্রেফতার না করাতে পারলে আন্দোলন করা যাবে না। শুভেন্দুদা বলেছিলেন গ্রেফতার না করালে ভোটেও দাঁড়ানো যাবে না। শুভেন্দু অধিকারী টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছেন। সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতির ভিডিও ভাইরাল। সন্দেশখালির বাসিন্দা জবারানি সিংহেরও ভাইরাল ভিডিয়ো। যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

তবে গঙ্গাধর কয়ালের বক্তব্য়, চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এটা সম্পর্ণ চক্রান্ত। গলার কন্ঠ তাঁরই। স্বীকার করেও চক্রান্তের তত্ত্ব গঙ্গাধর কয়ালের।  অনেক কথা জোর করে বলানো হয়েছে। দাবি সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতির। গঙ্গাধর আরও বলেন, রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক কষা হয়েছে। তৃণমূল নেতাদের গ্রেফতার না করতে পারলে আন্দোলন করা যাবে না। শুভেন্দুদা বলেছিল, গ্রেফতার না করাতে পারলে ভোট করানো যাবে না। এদিকে জমি দখলের তদন্তে সিবিআই। সন্দেশখালিতে লাগাতার অভিযান। আজ কি ফের সরেজমিন তদন্তে কেন্দ্রীয় এজেন্সি? নতুন কোন রহস্যের পর্দাফাঁস? নজর সব মহলের। 

আরও পড়ুন, Power Cut: ভোটের মুখে লোডশেডিংয়ে জেরবার তৃণমূল, CESC-কে গণচিঠি কাউন্সিলরদের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.