Actor Fighting with Cancer: ফুসফুসের ক্যানসারে মরণাপন্ন 'আত্মারাম', চিকিৎসায় পাশে দাঁড়ান আপনিও...

Uday Shankar Paul: পরিচালক অভিজিৎ পাল অভিনেতা উদয় শংকরের অসুখের কথা প্রথম প্রকাশ্যে আনেন। এবার পরিচালকের তৎপরতায় অভিনেতার চিকিৎসার স্বার্থে ফান্ড রেইজিং-এর চেষ্টা করা হয়েছে। এই উদ্যোগটি পরিচালক নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

Updated By: May 5, 2024, 12:07 AM IST
Actor Fighting with Cancer: ফুসফুসের ক্যানসারে মরণাপন্ন 'আত্মারাম', চিকিৎসায় পাশে দাঁড়ান আপনিও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগেই জানা গিয়েছিল, ক্যানসারে আক্রান্ত প্রবীণ অভিনেতা উদয় শংকর পাল। থিয়েটার থেকে বড় পর্দায় দুর্দান্ত অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের। অভিনয় ঘিরেই তাঁর গোটা জীবন। তা সত্ত্বেও অভিনেতার এই কঠিন লড়াইয়ে ইন্ডাস্ট্রির কেউ তাঁর পাশে নেই। 
সম্প্রতি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, অবশেষে সোমবার রাতে আর্টিস্ট ফোরামের সহযোগিতায় বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। 

আরও পড়ুন:Shah Rukh Khan: 'এবার একটু বিশ্রাম নিতে চাই!' আসন্ন ছবির কথা উঠতেই শাহরুখের মুখে অবসরের ইঙ্গিত?

পরিচালক অভিজিৎ পাল অভিনেতার অসুখের কথা প্রথম প্রকাশ্যে আনেন। এবার পরিচালকের তৎপরতায় অভিনেতার চিকিৎসার স্বার্থে ফান্ড রেইজিং-এর চেষ্টা করা হয়েছে। এই উদ্যোগটি পরিচালক নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

তিনি লেখেন, 'আমরা প্রত্যেকেই জানি, অভিনেতা উদয় শঙ্কর পাল, লাং ক্যান্সারে আক্রান্ত। আর্থিক অভাব   ও একাকিত্ব এই মুহূর্তে উদয়দার সঙ্গী। এই মুহূর্তে তার প্রয়োজন  পর্যাপ্ত চিকিৎসার। তাই, আমরা, আমাদের  প্রিয় অভিনেতা উদয় শঙ্কর পালের চিকিৎসার স্বার্থে একটি ফান্ড রেইজিং এর চেষ্টা করছি। আমরা এই মর্মে সকলকে অবগত করলাম। আপনারা phonpay /gpay করতে পারেন নিচের দেওয়া নম্বরে: বা একাউন্ট ট্রান্সফার করতে ফোন করতে পারেন সরাসরি এই নাম্বারে 9007355467'

 

এই ফান্ড রেইজিং এর পক্ষে লিখিত সহমত পোষণ করেছেন স্বনামধন্য পরিচালক সন্দীপ রায়, পরিচালক অনিক দত্ত, লগ্নজিতা,বিশিষ্ট সাংবাদিক নির্মল ধর, দেবদূত ঘোষ, জিতু কামাল, সুমিত সমাদ্দার, দেবলীনা দত্ত, উৎসব মুখোপাধ্যায়, দেবাশিস রায়, সহ বিশিষ্টজনেরা।

আরও পড়ুন:Nick Jonas Concert: মালতীকে জড়িয়ে বিহ্বল প্রিয়াঙ্কা! ঘরে শোকের ছায়া...

প্রসঙ্গত পরিচালক অভিজিৎ পাল জানিয়েছিলেন, কিৎসক শেষ জবাব দিয়ে দিয়েছেন, এখন বাড়িতেই শয্যাশায়ী তিনি। ফের পরিচালক জানিয়েছেন, দিদির সঙ্গেই থাকেন অকৃতদার উদয়বাবু। কিছুদিন আগে তাঁর দিদির পা ভেঙেছে। বিগত কয়েকমাস ধরেই নিয়মিত কাশছিলেন অভিনেতা। গত ডিসেম্বর থেকে কাশির সঙ্গে রক্ত বেরতে শুরু করে। প্রথমে ডাক্তার দেখাতে চাননি, জোর করেই ডাক্তার দেখানো হয়। পরীক্ষায় জানা যায় ফুসফুসে ক্যানসার। কিন্তু চিকিৎসার বিপুল খরচ বহন করার ক্ষমতা নেই উদয়বাবুর।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.