Karnataka: স্বামীর টানা গঞ্জনা, বিশেষভাবে সক্ষম ছেলেকে কুমীরভর্তি নদীতে ছুড়ে দিল মা

Karnataka: বড় ছেলে বিনোদকে নিয়ে  প্রায়ই তাকে গঞ্জনা দিত রবি। বলতো বিনোদ তাদের কাছে বোঝা। তাকে নদীতে ফেলে দিতে। ও বলতো বিনোদ শুধু খায়। কোনও উন্নতির লক্ষণ নেই

Updated By: May 6, 2024, 01:48 PM IST
Karnataka: স্বামীর টানা গঞ্জনা, বিশেষভাবে সক্ষম ছেলেকে কুমীরভর্তি নদীতে ছুড়ে দিল মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামীর সঙ্গে ঝগড়ার মূল্য দিতে হল ছেলেকে? কর্ণাটকের এক মহিলার কাণ্ড শুনলে শিউরে উঠবেন। ভয়ংকর রাগে ওই মহিলা তাঁর ৬ বছরের বিশেষভাবে সক্ষম সন্তানকে ফেলে দিলেন কুমীরভর্তি নদীতে। একদিন পর সেই সন্তানের আধখাওয়া শরীর উদ্ধার করল পুলিস।

আরও পড়ুন-বুকে ধারালো অস্ত্রের কোপ! ফুলবাগানে KMC কোয়ার্টারে খুন যুবক...

সাবিত্রী(৩১) নামে ওই মহিলার ২টি সন্তান। তার মধ্যে বড় ছেলে বিনোদের বয়স ছিল ৬। সে ছিল বিশেষভাবে সক্ষম। জন্ম থেকেই সে বোবা কালা। অন্য সন্তানের বয়স ২ বছর।  সমস্যা ও ৬ বছরের সন্তানকে নিয়ে। তাকে নিয়ে প্রায়ই তার স্বামী রবি কুমারের সঙ্গে ঝগড়া হতো সাবিত্রীর। তাকে এখন গ্রেফতার করেছে পুলিস।

পুলিসকে সাবিত্রী জানিয়েছে, বড় ছেলে বিনোদকে নিয়ে  প্রায়ই তাকে গঞ্জনা দিত রবি। বলতো বিনোদ তাদের কাছে বোঝা। তাকে নদীতে ফেলে দিতে। ও বলতো বিনোদ শুধু খায়। কোনও উন্নতির লক্ষণ নেই। এর কোনও আশা নেই। এরকম ছেলের মরে যাওয়াই উচিত। দিনের পর দিন যদি আমকে কেউ এরকম কথা বলে তাহলে কতদিন আমার মাথার ঠিক থাকে। আমার সন্তানই বা তা সইবে কী করে? এই যন্ত্রণা আমি বলব কার কাছে?

শনিবার ওই বিনোদকে নিয়ে সাবিত্রী ও রবির মধ্যে তুমুল ঝগড়া হয়। তাতেই মাথা বিগড়ে যায় সাবিত্রীর। সে বিনোদকে নিয়ে চলে যায় ওই কুমীরভর্তি নদীতে। তারপর বিনোদকে ছুড়ে ফেলে দেয় জলে। এদিকে, ওই ঘটনার খবর পেয়ে যায় প্রতিবেশীরা। তারাই পুলিসকে খবর দেয়। পুলিস এসে তল্লাশি শুরু করে। রাতভর চলে নদী তোলপাড়ের কাজ। পরদিন সকালে বিনোদের আধখাওয়া দেহ পাওয়া যায়। তার ডান হাত নেই। শরীরের বিভিন্ন জায়গায় কামড়ের দাগ। রবি ও সাবিত্রীকে গ্রেফতার করেছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.