Uncovers Massive Cash: থরে থরে নোটের বান্ডিল! ইডি হানায় ফের উদ্ধার টাকার পাহাড়

 ED raids multiple locations in Ranchi:  ভোটের মাঝেই আবার টাকার পাহাড়। ইডি হানায় বেরিয়ে এল থরে থরে নোটের বান্ডিল। ঝাড়খণ্ডের গ্রামোন্নয়ন মন্ত্রীর ব্যক্তিগত সচিবের পরিচারকের বাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার। ইডির অভিযানে প্রায় ২০ কোটি টাকা ক্যাশ উদ্ধার। 

Edited By: দেবস্মিতা দাস | Updated By: May 17, 2024, 02:50 PM IST
Uncovers Massive Cash: থরে থরে নোটের বান্ডিল! ইডি হানায় ফের উদ্ধার টাকার পাহাড়
ফোটো- এএনআই

দেবস্মিতা দাস: ভোটের মাঝেই আবার টাকার পাহাড় উদ্ধার, ইডি হানায় বেরিয়ে এল থরে থরে নোটের বান্ডিল। ঝাড়খণ্ডের গ্রামোন্নয়ন মন্ত্রী আলমগীর আলমের ব্যক্তিগত সচিব সঞ্জীব লালের পরিচারকের বাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, রাঁচিতে একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। রবিবার রাত থেকেই রাঁচির ছয় জায়গায় ইডি তল্লাশি চালাচ্ছিল। এদিন সকালে মন্ত্রীর সচিবের পরিচারকের বাড়ি থেকে টাকা উদ্ধার হয়। 

আরও পড়ুন, Mumbai Terror Attack: কাসব নয়, হেমন্ত কারকারেকে গুলি করেছিল আরএসএস ঘনিষ্ঠ পুলিস অফিসার!

এখনও পর্যন্ত ২০ কোটি টাকা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। এখনও বিপুল পরিমাণ টাকা গোনা বাকি। টাকার অঙ্ক আরও বাড়তে পারে। তল্লাশির ভিডিয়ো ফুটেজে দেখা গেছে আলমগীর আলমের পার্সোনাল সেক্রেটারি সঞ্জীব লালের ঘরে বহু নোট ছড়িয়ে আছে। যিনি আলমগীরের পরিচারক ছিলেন বলে অভিযোগ। গ্রামীণ উন্নয়ন বিভাগের প্রাক্তন প্রধান প্রকৌশলী বীরেন্দ্র কে রামের বিরুদ্ধে একটি অর্থ পাচারের মামলায় তল্লাশি চালানো হয়েছিল। 

বীরেন্দ্র কে রাম ১০০ কোটি টাকার বেআইনি সম্মত্তি এবং আর্থিক তছরূপে জড়িত থাকার জন্য ইডির হাতে গ্রেফতার হয়েছিল। তার কাছ থেকে ঝাড়খণ্ডের কিছু রাজনীতিকের সঙ্গে টাকার লেনদেন সম্পর্কিত কথপোকথনের পেন ড্রাইভও বাজেয়াপ্ত করা হয়। 

আরও পড়ুন, Attack on Indian Air Force: কাশ্মীরে সেনা-কনভয়ে এলোপাথাড়ি গুলি জঙ্গিদের! ৫ সেনা আহত, মৃত ১...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.