Bolpur: বেআইনি বালিঘাটে হানা, তৃণমূল নেতার রোষের মুখে সরকারি আধিকারিক!

বেশ কয়েকটি নাম্বারবিহীন বালির লরিকে আটক করেন বোলপুরের ভূমি সংস্কার দফতরের আধিকারিকরা। ভূমি ও ভূমি সংস্কার দফতরের আধিকারিক সঞ্জয় কুমার পালকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

Updated By: Mar 1, 2024, 04:33 PM IST
Bolpur: বেআইনি বালিঘাটে হানা, তৃণমূল নেতার রোষের মুখে সরকারি আধিকারিক!

প্রসেনজিৎ মালাকার: বেআইনি বালিঘাটের বিরুদ্ধে ব্যবস্থা নিতেই তৃণমূল নেতার রোষের মুখে বোলপুরের ভূমি ও ভূমি সংস্কার দফতরের আধিকারিক। হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।

জানা গিয়েছে, বেআইনিভাবে বালি তোলার অভিযোগে বোলপুরের ভূমি ও ভূমি সংস্কার দফতরের আধিকারিকেরা হানা দেয় রায়পুর সুপুর অঞ্চলের পুরুষোত্তমপুর বালিঘাটে। সেখানে গিয়েই তাঁরা দেখেন, বেআইনিভাবে বালি তোলা হচ্ছে। পরে সেগুলিকে নিয়ে আসা হচ্ছে শহরে। এরপরই বেশ কয়েকটি নাম্বারবিহীন বালির লরিকে আটক করেন বোলপুরের ভূমি সংস্কার দফতরের আধিকারিকরা। তারপরই শুরু হয় সমস্যা।

সূত্রের খবর, বোলপুরের তৃণমূল নেতা তথা এই মুহূর্তে তৃণমূলের কংগ্রেসের সর্বোচ্চ কোর কমিটির মেম্বার সুদীপ্ত ঘোষ ভূমি ও ভূমি সংস্কার দফতরের আধিকারিকদের হুমকি দেন। বোলপুরের ভূমি ও ভূমি সংস্কার দফতরের আধিকারিক সঞ্জয় কুমার পালকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যেই আধিকারিকের তরফে বোলপুর থানায় মেইল মারফত একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অন্যদিকে এই ঘটনা অস্বীকার করেন তৃণমূল নেতা সুদীপ্ত ঘোষ। তাঁর দাবি, এই বিষয়ে জেলাশাসকের সঙ্গে তাঁর কথা হয়েছে। ওদিকে বেআইনি বালিঘাট বন্ধ করার দাবিতে  আজ বোলপুর মহকুমা শাসকের কাছে স্মারকলিপি জমা দেওয়া হয় বামফ্রন্টের তরফে। এদিকে এই ঘটনার পরই বেআইনি বালিঘাটের সঙ্গে তৃণমূল নেতাদের 'যোগসাজশ' নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তৃণমূলের সর্বোচ্চ কোর কমিটির সদস্যের নাম জড়ানোয় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বোলপুর শহর জুড়ে।

আরও পড়ুন, Seikh Shahjahan: ইডির উপর হামলার কথা স্বীকার শাহজাহানের, রিমান্ড লেটারে বিস্ফোরক দাবি পুলিসের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.